Amazon GIF Sale 2023: পুজোর আগে স্মার্ট ওয়াচে 72% পর্যন্ত বিপুল ছাড়, কোনটা ছেড়ে কোনটা কিনবেন?

Amazon GIF Sale 2023: পুজোর আগে স্মার্ট ওয়াচে 72% পর্যন্ত বিপুল ছাড়, কোনটা ছেড়ে কোনটা কিনবেন?
HIGHLIGHTS

অ্যামাজনে অবশেষে প্রাইম সদস্যদের জন্য Amazon Great Indian Festival Sale 2023 শুরু

অ্যামাজন সাইটে সবচেয়ে চাহিদার মধ্য়ে একটি হচ্ছে SmartWatch, যেখানে গ্রাহকরা জনপ্রিয় স্মার্টওয়াচে ব্যাপক ছাড় এবং অফার পেতে পারেন

এখানে 5 সেরা স্মার্টওয়াচের একটি লিস্ট তৈরি করেছি, যা দুর্ধর্ষ ছাড়ে Amazon-এ বিক্রি করা হচ্ছে

অ্যামাজন অবশেষে প্রাইম সদস্যদের জন্য Amazon GIF Sale 2023 শুরু করে দিয়েছে। এই সেলটি বছরের সবচেয়ে বড় সেল এবং বহুপ্রতীক্ষিত সেলের মধ্যে একটি, কারণ ই-কমার্স কোম্পানি Amazon Great Indian Festival 2023 চলাকালীন তাদের অনেক প্রোডাক্ট প্রচুর ডিসকাউন্ট অফার করে।

অ্যামাজন সাইটে সবচেয়ে চাহিদার মধ্য়ে একটি হচ্ছে SmartWatch Deals, যেখানে গ্রাহকরা জনপ্রিয় স্মার্টওয়াচে ব্যাপক ছাড় এবং অফার পেতে পারেন। এখানে 5 সেরা স্মার্টওয়াচের একটি লিস্ট তৈরি করেছি, যা দুর্ধর্ষ ছাড়ে Amazon Sale-এ বিক্রি করা হচ্ছে।

আরও পড়ুন: Amazon GIF Sale 2023: প্রাইম মেম্বরদের জন্য় শুরু ধামাকা সেল, জানুন কোন স্মার্টফোনে মিলছে ধামাকা ডিল

Galaxy Watch 4 স্মার্টওয়াচে 1.4-ইঞ্চি AMOLED ডিসপ্লে অফার করা হয়েছে, যার রেজোলিউশন 450 x 450 পিক্সেল দেওয়া। স্মার্টওয়াচটি কর্নিং গরিলা গ্লাস DX+ দিয়ে সুরক্ষিত করা। Exynos W920 প্রসেসর এবং 1.5GB RAM এর সাথে আনা হয়েছে এই ওয়াচ। এটি WearOS 4 এ কাজ করে তবে OneUI Watch 5-তে আপগ্রেড করা যেতে পারে।

Amazon Sale-এ এই স্মার্টওয়াচটি মাত্র 9,999 টাকায় বিক্রি করা হচ্ছে। কিনতে এখানে ক্লিক করুন

apple watch discount price
SmartWatch Deals

এই স্মার্টওয়াচটি 1.78-ইঞ্চি OLED ডিসপ্লে সহ পাওয়া যাবে, যেখানে 448 x 368 পিক্সেল রেজোলিউশন দেওয়া। এটি সুরক্ষিত রাখতে ঘড়িতে আয়ন-এক্স শক্তিশালী গ্লাস দেওয়া। এটি watchOS 9.0 অপারেটিং সিস্টামে কাজ করে, কিন্তু WatchOS 10-এ আপগ্রেড করা যাবে। এতে 296mAh ব্যাটারি দেওয়া।

অ্যামাজন সেলে এই স্মার্টওয়াচটি মাত্র 21,999 টাকায় পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন

ফায়ার-বোল্ট স্মার্টওয়াচে একটি 1.43-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে। এতে একটি স্টেইনলেস-স্টিল স্ট্র্যাপ অফার করা হয়েছে। ব্যাটারির কথা বললে, এতে পাওয়ার দিতে 400mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

এই স্মার্টওয়াচটি Amazon সাইটে 3,299 টাকায় পাওয়া যাচ্ছে। Fire-Boltt Dagger Luxe AMOLED এখান থেকে কিনুন

Noise ColorFit Pro 4 Alpha
Noise ColorFit Pro 4 Alpha

নয়েজ স্মার্টওয়াচে 1.78-ইঞ্চি AMOLED ডিসপ্লে দেওয়া, যা 368 x 448 পিক্সেল রেজোলিউশন সহ আসে। কোম্পানির দাবি অনুযায়ী,ঘড়িটি একবার চার্জে 7 দিন পর্যন্ত কাজ করবে। এতে ব্লুটুথ কলিং ফিচার পাওয়া যাবে।

অ্যামাজন সেল থেকে এটি মাত্র 2,099 টাকায় কেনা যাবে। এখান থেকে কিনুন

অমেজফিট পপ 3s-তে একটি 1.96-ইঞ্চি HD AMOLED ডিসপ্লে থাকছে। এতে ব্লুটিথ কলিং ফিচার এবং AI ভয়েস অ্যাসিস্ট্যান্ট রয়েছে। এতে আপনি হার্ট রেট মনিটর করতে পারবেন। এছাড়া ব্লাড অক্সিজেন সহ স্ট্রেস লেভেলও দেখতে পারবেন। ব্যাটারি লাইফের কথা বললে, এটি একবার চার্জে 12 দিন পর্যন্ত ব্যবহার করা যাবে।

এই স্মার্টওয়াচটি 2,999 টাকায় বিক্রি করা হচ্ছে। এখান থেকে কিনুন

আরও পড়ুন: OnePlus 11R Solar Red: অবিশ্বাস্য 18GB RAM সহ ভারতে লঞ্চ নতুন ওয়ানপ্লাস ফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo