Redmi Smart TV X 2022 লঞ্চ, কম দামে মিলবে 4K ডিসপ্লে ফিচার

Redmi Smart TV X 2022 লঞ্চ, কম দামে মিলবে 4K ডিসপ্লে ফিচার
HIGHLIGHTS

Redmi Smart TV X 2022 মডেল লঞ্চ করেছে দুটি স্ক্রিন সাইজে

এই স্মার্ট টিভি দুটি আসছে 4K ভিডিও কোয়ালিটি, HDR এবং ডলবি ভিসন ফিচারের সাথে

এই স্মার্ট টিভি দুটির স্ক্রিনের রিফ্রেশ রেট 120Hz

Redmi Smart TV X 2022 মডেল সম্প্রতি চিনে দুটি আলাদা আলাদা সাইজে লঞ্চ হয়েছে। এই স্মার্ট টিভি মডেল দুটি আসছে 55 ইঞ্চি এবং 65 ইঞ্চির স্ক্রিন সাইজে। মডেল দুটির স্ক্রিনের রিফ্রেশ রেট 120Hz। এই দুটি নতুন স্মার্ট টিভি আলাদা আলাদা বেশ কয়েকটি গেমিং ফিচারের সঙ্গে আসছে। আসুন জেনে নেওয়া যাক এই দুটি নতুন স্মার্ট টিভি সম্পর্কে বিস্তারিত-

Redmi Smart TV X ডিভাইসের 55 ইঞ্চির মডেলের চিনে দাম রয়েছে CNY 2,699 । যা ইন্ডিয়ান কারেন্সিতে মোটামুটি 31,500 টাকা। অন্যদিকে 65 ইঞ্চির স্ক্রিন সাইজের মডেলের চিনে দাম CNY 3,499। যা ইন্ডিয়ান কারেন্সিতে 41,000 টাকা। এই দুটি স্মার্টটিভির চিনে সেল শুরু হচ্ছে 31 অক্টোবর থেকে। এই দুটি ডিভাইসের প্রি-বুকিং শুরু হয়ে গেছে।

নতুন Redmi Smart TV X আসছে মেটাল ফিনিশ বডি এবং বেস ডিজাইনের সাথে। এই মডেলদুটির স্ক্রিন রেজোলিউশন রয়েছে 3840X2160 পিক্সেল। এই ডিভাইস আসছে 4K ভিডিও কোয়ালিটির সঙ্গে। এই স্মার্ট টিভিতে রয়েছে HDR এবং ডলবি ভিসন। এই ডিভাইসদুটির গ্রে স্কেল রেসপন্স টাইম 6.5ms। আসছে 94% পি থ্রি কালার গামুটের সাথে।

রেডমি ব্র্যান্ডের এই স্মার্ট টিভি দুটি আসছে 120Hz রিফ্রেশ রেটের ডিসপ্লের সঙ্গে। এই ডিভাইস দুটিতে রয়েছে ফ্রেম ইন্টারপোলেশন টেকনোলজি। যার ফলে স্ক্রিনে থাকা যে কোনো ভিডিও ফুটেজের ফ্রেমের সংখ্যা বাড়বে। নতুন রেডমি টিভিতে কোন ভিডিও বা লাইভ টিভি ফুটেজকে 120 fps- এ কনভার্ট করা যাবে।

GSMArena সংস্থার মতে এই দুটি রেডমি ব্র্যান্ডের স্মার্ট টিভি সাপোর্ট করে ভ্যারিয়েবেল রিফ্রেশ রেট , ফ্রি সিঙ্ক প্রিমিয়ামের সাহায্যে। যা স্ক্রিনে প্লে হওয়া ভিডিওর নিরিখে পাওয়ার কনজাম্পশনের পরিমানকে নির্দিষ্ট করে। এই স্মার্ট টিভি দুটি সাপোর্ট করে লো-ল্যাটেন্সি মোড যা টিভিকে মাত্র 4ms ল্যাটেন্সিতে গেমিং মোডে ট্রান্সফার করতে পারে।

Redmi Smart TV X মডেলগুলিতে রয়েছে MediaTek MTK 9650 প্রসেসর। এই টিভি দুটি আসছে 3GB RAM এবং 32GB স্টোরেজের সাথে। দুটি স্মার্ট টিভি কাজ করবে “MIUI for TV 3,0” সিস্টেমে। এছাড়াও সাপোর্ট করবে মিডিয়াটেকের AI-PQ পিকচার এবং অডিও এনহ্যান্সমেন্ট ফিচার।

এই দুটি স্মার্ট টিভি আসবে দুটি HDMI 2.1 পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, একটি এভি পোর্ট, একটি S/PDIF পোর্ট এবং একটি RJ-45 পোর্ট এবং ATV/DTMB পোর্টের সাথে। এই ডিভাইসে রয়েছে 12.5 ওয়াটের স্পিকার ডলবি অ্যাটমস সাপোর্ট সমেত। এতে রয়েছে চারটি মাইক্রোফোন যা সাপোর্ট করবে ফার-ফিল্ড ভয়েস।

Digit.in
Logo
Digit.in
Logo