ওয়নাপ্লসের টিভি আসছে সেপ্টেম্বরেই, সেই টিভির বিষয়ে এই জিনিস গুলি জেনে নিন

ওয়নাপ্লসের টিভি আসছে সেপ্টেম্বরেই, সেই টিভির বিষয়ে এই জিনিস গুলি জেনে নিন
HIGHLIGHTS

প্রথম ওয়ানপ্লাস টিভির প্রোডাকশান লাইন প্যাকড

কোম্পানির CEO Pete Lau ওয়ানপ্লাসের আপকামিং টিভির ইমেজ টিজ করেছেন

এই ওয়ানপ্লাস টিভি হয়ত 55 ইঞ্চির OLED ডিসপ্লের সঙ্গে আসবে

ওয়ানপ্লাস এর মধ্যেই নিশ্চিত করেছে যে তারা তাদের টিভি সেপ্টেম্বরে লঞ্চ করবে। আর এই টিভিটি প্রথমে ভারতে আসবে।/ আর এর সঙ্গে এই টিভি ভারতের অ্যামাজনে আসবে। আর এবার কোম্পানির CEO Pete Lau ওয়ানপ্লাস টিভির একটি ইমেজ শেয়ার করেছে সেখানে এই টিভির ফ্রেস প্রোডাক্ট লাইন আপ দেখা গেছে। এখানে আপনারা সেই টুইটটি দেখতে পারবেন।

ওয়ানপ্লাস টিভির প্রথম ঝলক

 

ওয়ানপ্লাস নিশ্চিত করেছে যে এই টিভিতে 55 ইঞ্চির QOLED ডিসপ্লে থাকবে। আর এর সঙ্গে Lau টুইট করে বলেন যে এতে আপনারা অনেক কিছু পাবেন। আর এখানে যে টিভি প্যানেল দেখা গেছে তা থেকে জানা গেছে যে এই টিভিটি মেট আইয়ের। আর এখানে এই টিভির ডিসপ্লে ম্যাট ফিনিসের হবে। আর এর সঙ্গে এই টিভিতে হয়ত ভাল ভিউইং থাকবে আর এর সঙ্গে এতে আপনারা ফেয়ার রুম থেকেও দেখতে পারবেন। তবে গ্রাহকদের হয়ত এই নিয়ে কাজ করতে হবে।

ওয়ানপ্লাস টিভির সম্ভাব্য স্পেক্স আর ফিচার্স

oneplus tv prakhar khanna

 

এই টিভির বিষয়ে এর মধ্যে একাধিক লিক সামনে এসেছে আর এই ওয়ানপ্লাস টিভির এর আগের রিপোর্টে আজান গেছিল যে এটি তিনটি আলাদা আলাদা সাইজে আসবে- 43’’, 55’’65’’ আর 75’’। আর এর আগে আমরা আপনাদের বলেছি যে এই টিভিতে 55 ইঞ্চির QLED প্যানেল থাকবে। আর এর সঙ্গে এই টিভির রিউমার্ড মডেল থেকে বলা হয়েছে যে এতে আপনারা একটি 4K HDR প্যানেল পাবেন। আর এই টিভির বিষয়ে এর আগে কোম্পানির CEO বলেছিলেন যে” একটি ইমেজ প্রসেসিং চিপসেটে কাজ হচ্ছে” আর এই টিভিতে বেঞ্চমারকে সোনির ইমেহ কোয়ালিটি থাকবে।

ওয়ানপ্লাস এও বলেছে যে এই টিভিতে দারুন ইমেজ কোয়ালিটি আর অডিউ অভিজ্ঞতা হবে। আর এই টিভিতে আপনারা HDR1o+ কোয়ালিটি, ডল্বি ভিশান, ডল্বি অ্যাটমস পাবেন। আর এর সঙ্গে আপনারা এই আপকামিং টিভিতে কাস্টমাইজড UI পাবেন। আর এই টিভির কোড নেম “Dosa”। গুগল বলেছে যে এই অ্যান্ড্রয়েড টিভি "Oneplus_Dosa_IN" উন্নত UI য়ের সঙ্গে আসবে।

ওয়ানপ্লাস টিভ্রি সম্ভাব্য দাম

ওয়ানপ্লাসের এই টিভির দামের বিষয়ে বলা হচ্ছে যে এটি ফ্ল্যাগশিপ কিলার হবে আর এই টিভিতে বেশ কম দামে আসবে। আশা করা হচ্ছে যে টি 12,000 টাকার কাছাকাছি দামে আসবে।

ওয়ানপ্লাস টিভির লঞ্চ ডেট আর কবে থেকে পাওয়া যাবে

ওয়ানপ্লাস জানিয়েছে যে এই টিভিটি সেপ্টেম্বর মাসে লঞ্চ হবে। আর এর সঙ্গে এও জানা গেছে যে এই টিভিটি হয়ত 26 সেপ্টেম্বর লঞ্চ করা হবে। আর এই টিভিটি হয়ত কোম্পানি অ্যামাজনের মাধ্যমে বিক্রি করবে।

Digit.in
Logo
Digit.in
Logo