ওয়ানপ্লাস টিভির স্পেক্স লিক, র‍্যাম থেকে প্রসেসার কিসে কি থাকছে জানেন!

ওয়ানপ্লাস টিভির স্পেক্স লিক, র‍্যাম থেকে প্রসেসার কিসে কি থাকছে জানেন!
HIGHLIGHTS

ওয়ানপ্লাস টিভির কোডনেম Dosa

এই টিভিটি কাস্টমাইজড UI য়ের সঙ্গে আসতে পারে

স্মার্টফোনের একটি পরিচিত ও বড় ব্র্যান্ড ওয়ানপ্লাস এবার তাদের নতুন টেলিভিশান নিয়ে আসছে। এই নিয়ে এর আগে বেশ কিছু লিক সামনে এসেছিল আর এবার কোম্পানি এই টিভির বিষয়ে কিছু কথা জানিয়েছে। কোম্পানির CEO Pete Lau ওয়ানপ্লাস টিভির বিষয়ে নিজের ফোরামে জানিয়েছেন।

আর এখনও পর্যন্ত এই টিভির একটি ভেরিয়েন্ট 55 ইঞ্চির জানা গেছে আর রিপোর্ট অনুসারে এই টিভিটি একাধিক ভেরিয়েন্টে আসবে। আর এই আপকামিং টেলিভিশানের 55 ইঞ্চির QLED ডিসপ্লে থাকতে পারে। আর এর সঙ্গে এই বিষয়ে আরও কিছু জিনিস জানা গেছে।

Google Play Developer Console OnePlus TV জানিয়েছে যে ওয়াপ্লাস টিভির কোডনে ‘Dosa’ হতে পারে। আর এই টিভিতে মিডিয়াটেক SoC থাকতে পারে আর এর সঙ্গে এটি Mali-G51 GPU যুক্ত হতে পারে। আর এর সঙ্গে এটি 3GB র‍্যাম আর স্মার্ট টিভিটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে আসতে পারে। আর এর রেজিলিউশান 1080p হবে আর এটি 4K সাপোর্ট গ্রাহকদের জন্য আসতে পারে।

ওয়ানপ্লাসের কাস্টমাইজড UI য়ের সঙ্গে থাকতে পারে আর এর গ্রাহকরা কানেক্টিভিটি পেতে পারেন। এই টিভিটি শাওমির Mi টিভির দামে আসতে পারে। আর এটি সোনি আর স্যামসাংয়ের থেকে সস্তা হতে পারে। আর এই ওয়ানপ্লাস টেলিভিশান সবার আগে ভারতে আসতে পারে বলে মনে হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo