সিনেমা হলের ফিলিং এবার বাড়িতেই! ভারতে হাজির OnePlus TV 65 Q2 PRO

সিনেমা হলের ফিলিং এবার বাড়িতেই! ভারতে হাজির OnePlus TV 65 Q2 PRO
HIGHLIGHTS

OnePlus -এর তরফে নতুন টিভি লঞ্চ হল ভারতে

এটি একটি 65 ইঞ্চির ব্যাপক সাইজের টিভি

এই টিভির নাম OnePlus TV 65 Q2 Pro

সদ্যই OnePlus সংস্থার একসঙ্গে স্মার্টফোন, Earbud, ট্যাবলেট এবং একটি টিভি লঞ্চ করা হয়েছে সদ্যই। ভারতে যে টিভিটি লঞ্চ করা হয়েছে এই সংস্থার তরফে সেই টিভির না। OnePlus TV 65 Q2 Pro। নাম থেকেই বুঝতে পারছেন এটি একটি 65 ইঞ্চির পেল্লাই সাইজের টিভি। আজকাল বাজারে স্মার্ট টিভির ব্যাপক চাহিদা। বোকা বাক্সের পার্ট চুকে গেছে। একজন কেবলই স্মার্ট টিভির রমরমা। এমন অবস্থায় OnePlus -এর তরফে এই টিভি লঞ্চ করা হল। 1 লাখেরও কম দামে টিভিটি কিনতে পারবেন গ্রাহকরা। আগামী 6 মার্চ থেকে এই টিভি বুক করতে পারবেন গ্রাহকরা। আর তারপর 10 মার্চ থেকে এই টিভি কেনা যাবে। আপনি এই টিভিকে বুক করত পারবেন। আর প্রিবুক করতে চাইলে আপনি এই কোম্পানির ওয়েবসাইট থেকে এটিকে বুক করতে পারবেন। 

এই টিভির দাম কত? 

ভারতে এই টিভির দাম শুরু হচ্ছে 99,999 টাকায়। যাঁরা এই টিভি কিনতে চান তাঁরা এটিকে OnePlus -এর ওয়েবসাইট, Amazon এবং Flipkart থেকে কিনতে পারবেন। এছাড়া অন্যান্য অফলাইন স্টোর থেকেও কেনা যাবে এই টিভি। আগামী 6 মার্চ থেকে প্রিবুক শুরু হবে। আর 10 মার্চ থেকে কেনা যাবে এটি। 

কী কী ফিচার আছে এখানে? 

OnePlus কোম্পানির তরফে এই টিভির যে হার্ডওয়্যার আছে বা যে সফটওয়্যার আছে সেই দুটোর দিকেই বিশেষ নজর দেওয়া হয়েছে। এটি একটি 65 ইঞ্চির টিভি যেখানে আছে 4K রেজোলিউশন এবং 120 HZ রিফ্রেশ রেট সহ OLED ডিসপ্লে। এখানে গ্রাহকরা পাবেন 1200 নিটসের সর্বোচ্চ ব্রাইটনেস এবং 120টা ডিমিং জোন সহ DCI P3 কালার স্পেস। সফটওয়্যার হিসেবে এই টিভিতে আছে অক্সিজেন প্লে 2.0 রয়েছে। গ্রাহকরা এখানে পাবেন Dolby Atmos- এর সাপোর্ট। ফলে উন্নতমানের সাউন্ড মিলবে এখানে। এছাড়া কানেকটিভিটির জন্য আছে ব্লুটুথ কানেকটিভিটি সহ WiFi সাপোর্ট, ইত্যাদি। এছাড়া এখানে বিভিন্ন ধরনের ভিডিও সাপোর্ট করবে যেমন AVI, MKV, MP4, WMV, ইত্যাদি। 

Oneplus TV 65 Q2 Pro

গামা আল্ট্রা ইঞ্জিন দেওয়া হয়েছে এই টিভিতে যা ছবির মান বাড়িয়ে দেবে। 3 GB RAM এবং 32 GB ইন্টারনাল স্টোরেজ মিলবে। সঙ্গে NFC কাস্ট সহ মাল্টিকাস্ট 2.0, ক্রোমকাস্ট, DLNA মিরাকাস্ট, ইত্যাদির সুবিধা পাওয়া যাবে এখানে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo