Oneplus TV 50 Y1S Pro লঞ্চ হল ভারতের বাজারে, 50 ইঞ্চির এই টিভির দাম জানেন?

Oneplus TV 50 Y1S Pro লঞ্চ হল ভারতের বাজারে, 50 ইঞ্চির এই টিভির দাম জানেন?
HIGHLIGHTS

OnePlus এর নতুন টিভি লঞ্চ হল ভারতে

এটি একটি 50 ইঞ্চির টিভি

এতে রয়েছে একাধিক স্মার্ট ফিচার

ভারতে লঞ্চ করল 50 ইঞ্চির নতুন স্মার্ট টিভি। OnePlus এর এই নতুন স্নার্ট টিভির নাম OnePlus Tv 50 Y1S Pro। এই টিভির দাম 32999 টাকা। এপ্রিল মাসে ভারতে OnePlus 43 Y1S Pro লঞ্চ হয়েছিল। সেই স্মার্ট টিভির আপগ্রেডেড ভার্সন হল এই নতুন টিভিটি। 

OnePlus Tv 50 Y1S Pro তে কী কী ফিচার থাকছে?

OnePlus এর এই নয়া 50 ইঞ্চির Smart tv তে রয়েছে 4K UHD। এর উপরে আবার রয়েছে HDR 10, HDR10+, HLG ফরম্যাটের সাপোর্ট। এছাড়াও থাকছে অ্যান্ড্রয়েড 10.0 এর সাপোর্ট। পাশাপাশি এই টিভিতে অ্যাড করা হয়েছে Gamma Engine।

এই Gamma ইঞ্জিনটির মধ্যে রয়েছে মোশন এস্টিমেশন, মোশন কম্পেন্সেশন প্রযুক্তি। Multicast এবং Google Duo সাপোর্টও থাকবে এই টিভিতে। OnePlus Tv 50 Y1S Pro তে রয়েছে ডলবি অডিও সাপোর্ট। 24 ওয়াটের দুটো স্পিকারও রয়েছে এই টিভিতে। OxygenPlay 2.0 ফিচার OnePlus এর অন্যান্য টিভির মতো এখানেও থাকবে। এর ফলে গ্রাহকরা এখানে 230 টির বেশি চ্যানেল দেখতে পাবে।

oneplus tv

OnePlus Tv 50 Y1S Pro তে থাকছে OnePlus Connect 2.0 এর সুবিধা। এই সুবিধা থাকার ফলে গ্রাহকরা তাদের স্মার্টফোনকে রিমোট হিসেবে ব্যবহার করতে পারবে। গুগল অ্যাসিস্টেন্ট এর সুবিধাও থাকবে ভয়েস অ্যাসিস্ট্যান্ট হিসেবে। পাশাপাশি রয়েছে 2GB RAM এবং 8GB ইন্টারনাল স্টোরেজ। বাচ্চাদের জন্য কিডস সেকশন এবং গেম মোড থাকবে এই টিভিতে।

দাম কত এই টিভির? 

এই টিভির দাম 32999 টাকা। টিভিতে 7 জুলাই থেকে অনলাইনে E-commerce সাইট যেমন Amazon থেকে কেনা যাবে। এছাড়াও OnePlus.in, OnePlus experience Stores থেকেও কেনা যাবে। একই সঙ্গে বিভিন্ন বড় যে পার্টনাররা রয়েছে তাদের স্টোর থেকেও এই টিভি কেনা সম্ভব হবে। যারা Axis Bank এর কার্ড ব্যবহার করবে তাদের জন্য অতিরিক্ত 3000 টাকার ছাড় থাকবে। 9 অবধি no cost EMI এর সুবিধাও থাকছে। আমাজন এবং OnePlus.in থেকে কোনও বড় অঙ্কের কেনাকাটা করলে এই ছাড় পাওয়া যাবে। এর পাশাপাশি আমাজন প্রাইমের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে এক বছরের জন্য।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo