QLED ডিসপ্লে সহ Nokia নিয়ে হাজির দুটি নতুন Smart TV, দাম শুরু 44,999 টাকা থেকে

QLED ডিসপ্লে সহ Nokia নিয়ে হাজির দুটি নতুন Smart TV, দাম শুরু 44,999 টাকা থেকে
HIGHLIGHTS

নোকিয়া ব্র্যান্ডের দুটি স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে 50 ইঞ্চি ও 55 ইঞ্চির ডিসপ্লে স্ক্রিন ভ্যারিয়েন্টে

স্মার্ট টিভিতে মিলছে QLED ডিসপ্লের সুবিধা এবং কাজ করছে অ্যান্ড্রয়েড 11 ভার্সনে

নতুন স্মার্ট টিভিগুলির দাম শুরু হচ্ছে 44,999 টাকা থেকে

নোকিয়া (Nokia) ভারতে দুটি স্মার্ট টিভি মডেল লঞ্চ করেছে। Nokia Ultra HD 4K LED Smart Android TV এবং Nokia Ultra HD 4K QLED Smart Android TV টেক মার্কেটে লঞ্চ হয়েছে। Nokia Ultra HD 4K LED Smart Android TV মডেল এবং Nokia Ultra HD 4K QLED Smart Android TV মডেল আসছে 50 ইঞ্চি ও 55 ইঞ্চির ডিসপ্লে স্ক্রিন ভ্যারিয়েন্টে। এই দুটি স্মার্ট টিভির মডেলেই থাকবে JBL ব্র্যান্ডের স্পিকারের ফিচার।

স্মার্ট টিভিগুলির দাম- 

Nokia Ultra HD 4K LED Smart Android TV মডেলের 50 ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম পড়বে 44,999 টাকা। অন্যদিকে এই মডেলের 55 ইঞ্চি ভ্যারিয়েন্ট কেনা যাবে 49,999 টাকায়।

Nokia Ultra HD 4K QLED Smart Android TV ডিভাইসের 50 ইঞ্চি ভ্যারিয়েন্ট কেনা যাবে 49,999 টাকায়। অন্যদিকে এই মডেলের 55 ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম রয়েছে 54,999 টাকা।

এই দুটি মডেলই ফ্লিপকার্ট এবং নোকিয়ার অনলাইন স্টোরে পাওয়া যাবে। সেইসঙ্গে অন্যান্য রিটেইল স্টোর থেকেও কেনা যাবে এই মডেল।

স্পেসিফিকেশন-

সম্প্রতি লঞ্চ হওয়া এই দুটি স্মার্ট টিভি মডেলের মধ্যে রয়েছে ডিসপ্লের পার্থক্য। Nokia Ultra HD 4K LED Smart Android TV ডিভাইসের মিলবে এলইডি স্ক্রিনের সুবিধা। অন্যদিকে Nokia Ultra HD 4K QLED Smart Android TV মডেলে থাকবে QLED ডিসপ্লে স্ক্রিন ফিচার। দুটি স্মার্ট টিভিতেই রয়েছে ভিএ প্যানেল ফিচার। এছাড়া স্ক্রিনের রিফ্রেশ রয়েছে  60Hz এবং ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 16:9।

নোকিয়া ব্র্যান্ডের নতুন দুটি স্মার্ট টিভিতেই রয়েছে 60 ওয়াট আউটপুটের ডুয়াল  স্পিকার। স্মার্ট টিভিগুলিতে রয়েছে ডডলবি অ্যাটমস সারাউন্ড সাউন্ড ফিচার। এই ডিভাইস দুটি সাপোর্ট করে MP3, WMA, M4A,AAC,MP2 অডিও ফরম্যাট।

এই দুটি স্মার্ট টিভি কাজ করবে 1.1 GHz রিয়েলটেক কোয়াড – কোর প্রসেসরে। স্মার্ট টিভিগুলিতে রয়েছে  2GB RAM এবং 16GB ইন্টারনাল স্টোরেজ। এছাড়া কানেক্টিভিটি ফিচার হিসেবে এই দুটি টিভিতে রয়েছে 3HDMI পোর্ট, 2USB পোর্ট, হেডফোন জ্যাক এবং অ্যানালগ অডিও ইনপুট ফিচার।

অন্যান্য ফিচার হিসেবে এই দুটি স্মার্ট টিভিতে রয়েছে গুগল অ্যাসিস্টেন্ট, গুগল হোমের সাপোর্ট এবং বিল্ট-ইন ক্রোম কাস্টের সুবিধা।

 

 

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo