Amazon Great Republic Day Sale শুরু, 40-ইঞ্চি HD Smart TV- তে দেদার ছাড়, জানুন অফার

Amazon Great Republic Day Sale শুরু, 40-ইঞ্চি HD Smart TV- তে দেদার ছাড়, জানুন অফার
HIGHLIGHTS

Amazon Great Republic Day Sale 2024: অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেল আজ থেকে শুরু হয়ে গিয়েছে

অ্যামাজন সেলে গ্রাহকরা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) কার্ড এবং ইএমআই পেমেন্টে অতিরিক্ত ছাড় পেতে পারেন

সেল চলাকালীন আপনি যদি নতুন স্মার্ট টিভি (Amazon Sale SmartTV Discount) কিনবেন ভাবছেন, তবে এটাই সুযোগ

Amazon Great Republic Day Sale 2024: অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেল শুরু হয়ে গিয়েছে। এই সেল সমস্ত গ্রাহকদের জন্য শুরু। সেল চলাকালীন আপনি যদি নতুন স্মার্ট টিভি (Amazon Sale SmartTV Discount) কিনবেন ভাবছেন, তবে এটাই সুযোগ।

অ্যামাজন সেলে গ্রাহকরা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) কার্ড এবং ইএমআই পেমেন্টে অতিরিক্ত ছাড় পেতে পারেন। এছাড়া ওয়েবসাইট থেকে জানা গিয়েছে যে স্মার্ট টিভিতে 40,000 টাকা পর্যন্ত সেভিং করা যাবে। এতে গ্রাহকরা পুরানো ডিভাইস এক্সচেঞ্জ করে সেল প্রাইস থেকেও কম দামে নতুন প্রোডাক্ট কেনার সুযোগ পাবেন।

Amazon Great Republic Day sale 2024
#image_title

আরও পড়ুন: Amazon Great Republic Day Sale 2024: প্রাইম মেম্বরদের জন্য শুরু ধামাকা সেল, মাত্র 5699 টাকা থেকে শুরু ফোনের দাম

TCL 40 inches Bezel-Less S Series Full HD Smart Android LED TV

টিসিএল কোম্পানির বেজেল লেস এই ফুল এচডি স্মার্ট টিভিতে অ্যামাজন সেলে বাম্পার ছাড় পাওয়া যাচ্ছে। স্মার্ট টিভিটি 40,990 টাকার বদলে 15,990 টাকায় সেলে কেনা যাবে।

Amazon Great Republic Day Sale
TCL 40 inches Bezel-Less S Series Full HD Smart Android LED TV

এটি একটি Android TV যা 40-ইঞ্চি ডিসপ্লে সহ আসে। এটি 60Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। কানেক্টিভিটির জন্য এতে 2 HDMI পোর্ট, 1 USB পোর্ট এবং একটি হেডফোন আউটপুট পাওয়া যাবে। এছাড়া এতে ইন-বিল্ট ওয়াই-ফাই, 64-বিট কোয়াড কোর প্রসেসর রয়েছে। টিভিতে ইন-বিল্ট অ্যাপস, যেমন Netflix, Prime Video, Disney+Hotstar মতো OTT পাওয়া যাবে।

Acer 40 inches Advanced I Series Full HD Smart LED Google TV

এসার কোম্পানির 40-ইঞ্চি এই টিভিটি অ্যামাজন সেলে দুর্দান্ত ছাড় অফার করছে। এই টিভির আসল দাম 29,999 টাকা। তবে সেলে এটি মাত্র 15,999 টাকায় বিক্রি হচ্ছে।

এসার কোম্পানির 40-ইঞ্চি এই টিভিটি অ্যামাজন সেলে দুর্দান্ত ছাড় অফার করছে

ফিচারের কথা বললে, এতে 40-ইঞ্চির ডিসপ্লে রয়েছে, যা Full HD (1920 x 1080), রিফ্রেশ রেট 60Hz, 178 ডিগ্রি ওয়াইড ভিউয়িং এঙ্গেল, 2 HDMI পোর্ট, 2 USB পোর্ট, ব্লুটুথ 5.0, ডুয়াল ব্যান্ড WiFi মতো ফিচার রয়েছে। এতে গুগল টিভি সাপোর্টও রয়েছে।

OnePlus 43 inches Y Series 4K Ultra HD Smart Android LED TV

ওয়ানপ্লাস এর 43-ইঞ্চি এটি একটি Android LED TV। এতে 4K রেজোলিউশন দেওয়া হয়েছে, যার রেজোলিউশন 3840×2160 পিক্সেল এবং 60Hz রিফ্রেশ রেট রয়েছে। সেল চলাকালীন এই টিভিটি 39,999 টাকার পরিবর্তে 23,990 টাকায় কেনা যাবে।

আরও পড়ুন: 10,000 টাকা সস্তায় কিনুন Nothing Phone 2, 50MP ক্যামেরা ফোনে এই অফার কোথায় পাবেন জানুন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo