Amazon Great Freedom Festival Sale: 52% ছাড় অ্যান্ড্রয়েড টিভিতে! অ্যামাজন সেলে দারুন সস্তা MI, OnePlus, সহ এগুলোর প্রোডাক্ট

Amazon Great Freedom Festival Sale: 52% ছাড় অ্যান্ড্রয়েড টিভিতে! অ্যামাজন সেলে দারুন সস্তা MI, OnePlus, সহ এগুলোর প্রোডাক্ট
HIGHLIGHTS

Amazon এ শুরু Great Freedom Festival Sale

অ্যান্ড্রয়েড টিভির উপর 52% ছাড়

তালিকায় রাখুন MI, OnePlus, সহ এগুলো

Amazon -এ 4 অগাস্ট থেকে শুরু হচ্ছে Amazon Great Freedom Festival Sale। তবে 12 ঘণ্টা আগেই প্রাইম মেম্বারদের জন্য Amazon Great Freedom Festival Sale শুরু হয়ে গিয়েছে। এটা চলবে 8 অগাস্ট পর্যন্ত। 

এখানে একাধিক অ্যান্ড্রয়েড টিভির উপর বিপুল ছাড় আছে। MI, OnePlus, সহ একাধিক টিভির উপর পাবেন 52% পর্যন্ত ছাড়। দেখুন সব ডিল। 

Samsung 43 Inches Crystal Smart LED TV

এই টিভির উপর পাবেন 43% ছাড়। Samsung হচ্ছে অন্যতম সেরা এবং ট্রাস্টেড কোম্পানি, ফলে এর টিভি এত ছাড়ে পাওয়ার পর হাতছাড়া করা ঠিক নয়। 

এই 43 ইঞ্চির টিভিতে ক্রিস্টাল 4K আল্ট্রা HD রেজোলিউশন আছে। এখানে 60 HZ রিফ্রেশ রেট সহ স্মুদ পারফরমেন্স পাবেন। HDMI, USB পোর্ট যুক্ত এই টিভির দান এখন সেলে পড়বে 29,990 টাকা। সেরা ডিল দেখুন। 

MI 32 Inches 5 Series Smart Android TV

এই টিভির উপর সেলে 52% ছাড় পাবেন! ফলে যদি দারুন কম দামে টিভি কিনতে চান এই সুযোগ একদম মিস নয়। এখানে 24W সাউন্ড আউটপুট পাবেন যা আপনার টিভি দেখার অভিজ্ঞতাকে আরও বাড়িয়ে তুলবে। 

আরও পড়ুন: Uses of AI in Daily Life: AI যেন ক্রমেই আমাদের জীবনকে পাল্টে দিচ্ছে! কীভাবে? দেখুন 5 উদাহরণ

MI এর টিভিতে 60 HZ রিফ্রেশ রেট সহ 178 ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল থাকবে। এটির দাম এখন পড়বে মাত্র 11,999 টাকা। সেরা ডিল দেখুন। 

TCL 32 Inch Bezelless S Series Google TV

এখানে গ্রাহকরা 42% ছাড় পাবেন। বেজেললেস ডিজাইন রয়েছে এখানে। Netflix, Prime, Hotstar, ইত্যাদির মতো একাধিক OTT প্ল্যাটফর্ম সাপোর্ট করে এটি। 

এই টিভিটি গ্রাহকরা এখন দারুন সস্তায় কিনতে পারবেন, ওই আর কি একেবারে বাজেটে। এটির দাম পড়বে 13,990 টাকা। ডিল দেখুন

Amazon Great Freedom Festival Sale 2023 offers on Android TV

OnePlus 50 Inch Y Series Android LED TV

50 ইঞ্চির এই পেল্লাই সাইজের অ্যান্ড্রয়েড টিভির উপর পাওয়া যাবে 33% ছাড়। এখানে 4K আল্ট্রা HD রেজোলিউশন সহ 60 Hz রিফ্রেশ রেট আছে। 

OnePlus এর টিভিতে 24W সাউন্ড আউটপুট, Dolby অডিও সহ অন্যান্য একাধিক দুর্দান্ত ফিচার আছে। এই টিভি কিনতে চাইলে গ্রাহকদের খরচ করতে হবে মাত্র 30,999 টাকা। ডিল দেখুন

আরও পড়ুন: Amazon Great Freedom Festival Sale 2023: প্রাইম মেম্বারদের জন্য 12 ঘণ্টা আগেই শুরু অ্যামাজন সেল, কোন ফোনে পাবেন কত ছাড়?

Acer 43 Inch I Series 4K Android TV

এটির উপর 31% ছাড় পাবেন। একদম পাতলা বেজেল যুক্ত এই টিভি এখন নামমাত্র খরচে কেনা যাচ্ছে। এখানে 178 ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল পাবেন গ্রাহকরা। 

হাই ফিডেলিটি স্পিকার এবং ডলবি অডিও আছে দুর্দান্ত মানের সাউন্ডের জন্য। এই অ্যান্ড্রয়েড টিভির দাম পড়বে 23,999 টাকা। ডিল দেখুন

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo