Vodafone-Idea দিচ্ছে Jio এর থেকে বেশি ডেটা, রোজ 3GB ডেটা সহ মিলবে অতিরিক্ত ইন্টারনেট এবং কলিং

Updated on 20-Aug-2022
HIGHLIGHTS

Vodafone-Idea-এর সাথে প্রতিযোগিতা করতে, Jio সংস্থাও 601 টাকার প্রিপেইড প্ল্যানও অফার করে

এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন 3GB এর সাথে 16GB অতিরিক্ত ডেটা দিচ্ছে

Jio-এর প্ল্যানেও প্রতিদিন 3GB ডেটা দেওয়া হচ্ছে। দুটি কোম্পানির প্ল্যান 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে

টেলিকম কোম্পানি Vodafone-Idea (Vi) ইউজারদের জন্য অনেক দুর্দান্ত প্রিপেইড প্ল্যান অফার করছে। এর মধ্যে একটি হল 601 টাকার রিচার্জ প্ল্যান। এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন 3GB এর সাথে 16GB অতিরিক্ত ডেটা দিচ্ছে। Vodafone-Idea-এর সাথে প্রতিযোগিতা করতে, Reliance Jio সংস্থাও 601 টাকার প্রিপেইড প্ল্যানও অফার করে। Jio-এর প্ল্যানেও প্রতিদিন 3GB ডেটা দেওয়া হচ্ছে। দুটি কোম্পানির প্ল্যান 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে, তবে কিছু ক্ষেত্রে Vodafone-Idea-এর প্ল্যান Jio থেকে কিছুটা এগিয়ে যায়। চলুন আসুন জেনে নিই।

Vodafone-Idea 601 টাকার প্ল্যান

28 দিনের ভ্যালিডিটির সাথে আসা এই প্ল্যানে, কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 3GB ডেটা অফার করছে। প্ল্যানের বিশেষ বিষয় হল এতে আপনি 16GB অতিরিক্ত ডেটা ফ্রি পাবেন। এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS সহ সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যায়। Vodafone-এর এই প্ল্যান অনেক দুর্দান্ত অতিরিক্ত সুবিধা নিয়ে আসে।

কোম্পানিটি প্ল্যানের গ্রাহকদের এক বছরের জন্য Disney + Hotstar মোবাইলের বিনামূল্যে সাবস্ক্রিপশনও দিচ্ছে। এছাড়াও প্ল্যানে 12টা থেকে সকাল 6টা পর্যন্ত বিনামূল্যে আনলিমিটেড ডেটা পাওয়া যাচ্ছে। এই সময়ে ব্যবহৃত ডেটা দৈনিক ডেটা থেকে বাদ দেওয়া হবে না। শুধু তাই নয়, প্ল্যানে কোম্পানি উইকএন্ড পর্যন্ত অব্যবহৃত ডেটাও ফরওয়ার্ড করে। Vodafone এর এই প্ল্যান Vi Movies & TV অ্যাপে ভিআইপি অ্যাক্সেসও দেয়।

Reliance Jio 601 টাকার প্ল্যান

Jio-এর এই প্ল্যানটি 28 দিনের জন্য চলবে। এই প্ল্যানে ইন্টারনেট ব্যবহার করার জন্য কোম্পানি প্রতিদিন 3GB ডেটা অফার করে। এর সাথে এই প্ল্যানে 6GB অতিরিক্ত ডেটাও বিনামূল্যে দেওয়া হচ্ছে। Jio এই প্ল্যানে প্রতিদিন 100টি ফ্রি SMS সহ ইউজারদের আনলিমিটেড কলিং দিচ্ছে। প্ল্যানে উপলব্ধ অতিরিক্ত সুবিধাগুলির মধ্যে রয়েছে Disney+ Hotstar মোবাইল এবং Jio অ্যাপের এক বছরের বিনামূল্যের সাবস্ক্রিপশন রয়েছে। তবে, Jio-এর এই প্ল্যানে, Voda-এর মতো 12 থেকে 6 রাতের মধ্যে আনলিমিটেড ডেটা এবং উইকএন্ড ডেটা রোলওভারের মতো সুবিধা পাওয়া যায় না।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :