মাত্র 169 টাকা খরচে আনলিমিটেড কলিং, ডেটা সহ OTT সাবস্ক্রিপশন, সবই মিলবে এই নতুন Prepaid Plan-এ

মাত্র 169 টাকা খরচে আনলিমিটেড কলিং, ডেটা সহ OTT সাবস্ক্রিপশন, সবই মিলবে এই নতুন Prepaid Plan-এ
HIGHLIGHTS

Vodafone-Idea তার প্রিপেইড ইউজারদের জন্য একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে

এই প্রিপেইড প্ল্যানে কলিং, ডেটা এবং OTT সাবস্ক্রিপশন অফার করা হচ্ছে

নতুন Vi রিচার্জ প্ল্যানে আনলিমিটেড কলিং সহ মোট জিবি ডেটা অফার করা হচ্ছে

টেলিকম অপারেটর Vodafone-Idea তার প্রিপেইড ইউজারদের জন্য একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। এই Prepaid Plan এর দাম 169 টাকা। এই প্রিপেইড প্ল্যানে কলিং, ডেটা এবং OTT সাবস্ক্রিপশন অফার করা হচ্ছে। সুবিধার কথা বললে, নতুন Vi রিচার্জ প্ল্যানে আনলিমিটেড কলিং সহ মোট জিবি ডেটা অফার করা হচ্ছে।

Vodafone-Idea Rs 169 Prepaid Plan

কোম্পানির 169 টাকা রিচার্জ করলে গ্রাহকরা আনলিমিটেড কলিং সুবিধা এবং মোট 8 জিবি ডেটা পাবেন। বলে দি যে গ্রাহকরা কোনও লিমিট ছাড়াই এই ডেটা ব্যবহার করতে পারবেন। অর্থাৎ গ্রাহকরা চাইলে একদিনেও এই ডেটা শেষ করতে পারেন।

আরও পড়ুন: Jio Cricket Packs: সস্তার এই রিচার্জ প্ল্যানে মিস হবে না একটিও IPL 2024 ম্যাচ, লিমিট ছাড়াই মিলবে একগুচ্ছ ডেটা

Vodafone Idea Data Plan
কোম্পানির 169 টাকা রিচার্জ করলে গ্রাহকরা আনলিমিটেড কলিং সুবিধা এবং মোট 8 জিবি ডেটা পাবেন

ভ্যালিডিটির কথা বললে, এতে গ্রাহকরা 28 দিনের জন্য সমস্ত সুবিধা পাবেন। এছাড়া 200 টাকার কম দামের রিচার্জ প্ল্যানে বিনামূল্যে OTT সাবস্ক্রিপশনও অফার করা হয়। গ্রাহকরা এতে 90 দিনের জন্য বিনামূল্যে Disney+ Hotstar এর সাবস্ক্রিপশ পাবেন।

ভোডাফোনের এই প্ল্যানটি সেই গ্রাহকদের জন্য ভাল বিকল্প হতে পারে, যারা বেশি ভ্যালিডিটি চায়। এছাড়া OTT সাবস্ক্রিপশও চাইছেন।

Vodafone-Idea Rs 169 Prepaid Plan
200 টাকার কম দামের রিচার্জ প্ল্যানে বিনামূল্যে OTT সাবস্ক্রিপশনও অফার করা হয়

আপনি যদি OTT সুবিধা নিতে না চান এবং শুধু ডেটা সুবিধা চান, তবে কোম্পানির কাছে 98 টাকার প্ল্যানও রয়েছে। কোম্পানির 98 টাকার প্ল্যানে মোট 9 জিবি ডেটা দেওয়া হয়ে। এটি 21 দিনের ভ্যালিডিটি সহ আসে।

আরও পড়ুন: Good News! এখন 20 দিন বেশি চলবে এই দুটি BSNL Prepaid Plan, একধাপে বাড়ল এতটা ভ্যালিডিটি

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo