Jio Cricket Packs: সস্তার এই রিচার্জ প্ল্যানে মিস হবে না একটিও IPL 2024 ম্যাচ, লিমিট ছাড়াই মিলবে একগুচ্ছ ডেটা

Jio Cricket Packs: সস্তার এই রিচার্জ প্ল্যানে মিস হবে না একটিও IPL 2024 ম্যাচ, লিমিট ছাড়াই মিলবে একগুচ্ছ ডেটা
HIGHLIGHTS

IPL 2024 ক্রিক্রেট লিগ নিয়ে লোকদের মধ্যে ব্যাপক উত্তেজনা রয়েছে

জিও কোম্পানির এই দুটি প্ল্যান হল- 666 টাকা এবং 444 টাকার

এই দুটি ডেটা প্যাকে জিও ইউজাররা প্রতিদিনের লিমিট ডেটা ছাড়াই 150 জিবি পর্যন্ত ডেটা পাবেন

IPL T20 ক্রিক্রেট লিগ নিয়ে লোকদের মধ্যে ব্যাপক উত্তেজনা রয়েছে। এই বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিক IPL 2024 শুরু হবে 22 মার্চ থেকে। আইপিএল এর সমস্ত ম্যাচ বিনামূল্যে আপনি Jio Cinema App এবং ওয়েবসাইট থেকে দেখতে পারবেন। তবে তার জন্য ডেটার প্রয়োজন। Reliance Jio এর কাছে এমন দুটি Prepaid Recharge Plan রয়েছে, যাতে 150GB পর্যন্ত ডেটা পাওয়া যাবে। আসুন Jio Cricket Packs দুটি প্রিপেইড প্ল্যান সম্পর্কে জেনে নিই।

Jio Cricket Packs

জিও কোম্পানির এই দুটি প্ল্যান হল- 666 টাকা এবং 444 টাকার। আপনি যদি মোবাইলে বাড়িতে বসেই সমস্ত আইপিএল ম্যাচ দেখতে চান, তবে এই প্ল্যানগুলি একটি ভাল বিকল্প হতে পারে। এই দুটি ডেটা প্যাকে জিও ইউজাররা প্রতিদিনের লিমিট ডেটা ছাড়াই 150 জিবি পর্যন্ত ডেটা পাবেন।

আরও পড়ুন: Price Cut: 33 হাজার টাকা ছাড়ে Samsung 5G ফোন কেনার সুযোগ, 8GB RAM এবং 50MP ক্যামেরা রয়েছে

444 টাকার Jio IPL Plan

444 টাকার Jio IPL Plan Jio Cricket Packs
444 টাকার Jio IPL Plan

রিলায়েন্স জিওর এই 444 টাকার ডেটা প্ল্যানে গ্রাহকরা 100 জিবি ডেটা সুবিধা পাবেন। এই প্ল্যানে 60 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে। জিওর এই রিচার্জে ডেটা ছাড়া আনলিমিটেড কলিং সুবিধা পাবেন না। এটি একটি ডেটা প্যাক, যা আপনার এক্টিভ রিচার্জ প্ল্যানের সাথে কাজ করবে। গ্রাহকরা তাদের এক্টিভ প্ল্যানের প্রতিদিনের ডেটা শেষ হওয়ার পরেও আইপিএল দেখতে পারবেন।

667 টাকার Jio IPL Plan

667 টাকার Jio IPL Plan
667 টাকার Jio IPL Plan

জিওর 666 টাকার রিচার্জ প্ল্যানেও শুধুমাত্র ডেটা সুবিধা পাওয়া যাবে। যার মানে যে কোনও প্ল্যানের সাথে অ্যাড-অন হিসাবেও ব্যবহার করা যেতে পারে এই ডেটা রিচার্জ। রিলায়েন্স জিওর এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি 90 দিনের দেওয়া হয়। এতে মোট 150GB হাই-স্পিড ডেটা সুবিধাপ পাবেন।

আরও পড়ুন: 50MP ক্যামেরা, 5000mAh ব্যাটারি সহ সস্তা OPPO Phone হল ব্যাপক সস্তা! দেখে নিন আপনার বাজেটে কী হবে?

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo