45 টাকার সব থেকে সস্তার এয়ারটেল প্ল্যান এল

45 টাকার সব থেকে সস্তার এয়ারটেল প্ল্যান এল
HIGHLIGHTS

ভারতী এয়ারটেল গ্রাহকদের পছন্দের একটি কোম্পানি

আর কোম্পানির অনেক গ্রাহকআছে

অনেকেরই ফার্স্ট নাম্বার হিসাবে এয়ারটেলের নাম্বার ব্যাবহার করেন

ভারতী এয়ারটেল টেলিকম গ্রাহকদের পছন্দের একটি কোম্পানি। অনেকেই এয়ারটেল ব্যাবহার করেন। অনেক গ্রাহক আছে এই কোম্পানির আর তাদের মধ্যে অনেকেই এয়ারটেলের ফোন নাম্বার প্রাইমারি ফোন নাম্বার হিসাবে ব্যাবহার করেন। আর এবার কোম্পানি তদাএর 28 দিনের রিচার্জ প্ল্যানের কথাও জানেন যা 23 টাকা দিয়ে রিচারজ করতে হয়।

এই প্ল্যান এটাই দেখে যে আপনারা পরের পরিষেবা যাতে পান যাতে আপনারা পরে  ভয়েস কল পান। আর এবার এয়ারটেল নতুন একটি ঘোষনা করেছে সেখানে তারা তাদের নুন্যতম রিচার্জ প্ল্যানের বিষয়ে বলেছেন। আপনারা যদি এয়ারটেলের মিনিমাম রিচার্জ পোর্টফোলিও দেখেন তবে এতে 23 টাকার 45 টাকার রিচার্জ প্ল্যান আছে। আর এখানে এবার আপনাদের 23 টাকার বদলে 45 টাকার রিচার্জ করতে হবে।

ভারতী এয়ারটেল বলেছে যে SUK নির্ভর প্ল্যান বন্ধ করা হচ্ছে আর নতুন গ্রাহকদের সব স্থানীয় আর এসটিডি ভয়েস কল 5 পয়সা প্রতি 2.5 পয়সা প্রতি সেকেন্ড হিসাবে ট্যারিফ দিতে হবে। আর জাতীয় ভিডিও কলে সেকেন্ড, ডাটার জন্য 50পয়সা প্রতি MB হিসাবে আর লোকাল SMS য়ের জন্য প্রতি 1 টি আ STD SMS য়ের জন্য 1.5 টাকা আর আন্তর্জাতি মেসেজের জন্য 5 টাকা হিসাবে নেওয়া যাবে। আর এর সঙ্গে এয়ারটেল এও বলেছে যে এবার গ্রাহকদের 45 টাকার প্ল্যানের রিচার্জ আবশ্যক যারা বৈধতা এক্সপেন্ড করতে চান। আর রিচার্জ করানোর ক্ষেত্রে গ্রাহকদের 15 দিনের গ্রেস পিরিয়াড পাবেন আর এর পরে তাদের নাম্বার রিচার্জ না করলে নাম্বার বন্ধ করা হবে।

ভারতী এয়ারটেল গ্রাহকদের জন্য কম দামের অনেক প্ল্যান রাখতে চায়। আর তারা তাই তাদের 23 টাকার প্ল্যান যা কম করে 28 দিনের বৈধতা দেবে তা এনেছে। আর এই রিচার্জে 28 দিনের বৈধতার জন্যই পাওয়া যাবে। আর এই প্ল্যানে কোন ডাটা আর কোন কলের সুবিধা পাওয়া যাবে না। আর এই প্ল্যানে আপনারা নাম্বারের ইনকামিং কল নিশ্চিত করা হবে।

ভারতী এয়ারটেলের 49 টাকার রিচার্জ প্ল্যানে 38.2 টাকার টকটাইম আছে আর এই প্ল্যানে গ্রাহকরা 28 দিনের বৈধতা আর 100 MB ডাটা বান্ডেল পাবেন। আর এই প্ল্যানের বৈধতা এর আগের মতনই তবে এই প্ল্যানে আপনারা বৈধতার সঙ্গে আরও কিছু জিনিস পাচ্ছেন। যাতে গ্রাহকদের বৈধতার সঙ্গে আরও কিছু দরকার হলে তা তারা পায়।

একটি স্মার্ট রিচার্জ যা 28 দিনের বৈধতা দেয় তা এখানে আছে আর এটি 79 টাকার রিচার্জ দেয়। আর এই প্ল্যানে 200MB র ডাটা আছে আর এর সঙ্গে এই প্ল্যানে গ্রাহকরা 64 টাকার টক টাইম পাবেন। আর এই স্মার্ট রিচার্জ প্ল্যানে গ্রাহকদের আছে যারা কল করতে চান তাদের জন্য ফোন করার সুবিধাও আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo