Jio-র ধামাকা প্ল্যান, একবার রিচার্জে চলবে সারা বছর, প্রতিদিন 2.5GB ডেটা এবং ফ্রি কলিং

Jio-র ধামাকা প্ল্যান, একবার রিচার্জে চলবে সারা বছর, প্রতিদিন 2.5GB ডেটা এবং ফ্রি কলিং
HIGHLIGHTS

Reliance Jio 2999 নতুন প্ল্যান চালু করেছে এবং এই প্ল্যানটি রিচার্জ করলে প্রতি মাসে বারবার রিচার্জ করার ঝামেলা থেকে মুক্তি মিলবে

20 শতাংশ JioMart Maha Cashback Offer এর সাথে এই প্ল্যান পাওয়া যাবে

Jio-এর এই প্ল্যানটি 365 দিনের ভ্যালিডিটির এবং প্রতিদিন 2.5GB ডেটা অফার করছে

Jio Prepaid Plans: টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও তার ইউজারদের জন্য একটি নতুন প্ল্যান চালু করেছে এবং এই প্ল্যানটি রিচার্জ করলে প্রতি মাসে বারবার রিচার্জ করার ঝামেলা থেকে মুক্তি মিলবে। কোম্পানি এই Jio Plan 365 দিনের ভ্যালিডিটির সাথে লঞ্চ করেছে। আসুন জেনে নেওয়া যাক এই নতুন প্ল্যানের দাম এবং এই প্ল্যানের সাথে উপলব্ধ সমস্ত সুবিধা সম্পর্কে।

কোম্পানির এই Jio Recharge Plan রিলায়েন্স জিও-র অফিসিয়াল ওয়েবসাইটে লিস্ট করা রয়েছে। 20 শতাংশ JioMart Maha Cashback Offer এর সাথে এই প্ল্যান পাওয়া যাবে। অর্থাৎ এই প্ল্যানে গ্রাহকদের অতিরিক্ত সুবিধা ছাড়াও জিওমার্ট থেকে কেনাকাটায় 20 শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে।

Reliance Jio 2999 Plan Details

Jio-এর এই প্ল্যানটি 365 দিনের ভ্যালিডিটির সাথে আসে। কোম্পানি প্রতিদিন 2.5GB অনুযায়ী এই প্ল্যানে মোট 912.5GB ডেটা অফার করে। প্রতিদিন 100 বিনামূল্যে SMS পাওয়া যায় এই প্ল্যানে। পাশাপাশি আপনি সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করতে পারবেন। প্ল্যানে পাওয়া অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন।

Reliance Jio 499 Prepaid Plan

বলে দি যে কিছু সময় আগে রিলায়েন্স জিও ইউজারদের জন্য Jio 499 প্ল্যানও চালু করেছিল। 499 টাকার প্ল্যান 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং এর সাথে প্রতিদিন 2GB ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 SMS পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের সাথে, নতুন ইউজাররাও Jio Prime Membership সাবস্ক্রিপশন পাবেন। প্রতিদিন 2GB ইন্টারনেট শেষ হওয়ার পরে স্পিড 64Kbps হয় যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo