BSNL য়ের নতুন ডবল ধামাকা, নিজেদের প্রিপেড কম্বো প্ল্যানে 2GB এক্সট্রা ডাটা দিচ্ছে

BSNL য়ের নতুন ডবল ধামাকা, নিজেদের প্রিপেড কম্বো প্ল্যানে 2GB এক্সট্রা ডাটা দিচ্ছে
HIGHLIGHTS

এবার অসাধারন একটি প্ল্যান নিয়ে এল কোম্পানি

BSNL এবার একটি মজার পদক্ষেপ নিয়েছে, তারা নিজেদের ইউজার্সদের জন্য একটি নতুন উপহার নিয়ে এসেছে। এছাড়া কোম্পানি নিজেদের এই পদক্ষেপের মাধ্যমে রিলায়েন্স জিওকেও করা চ্যালেঞ্জের মুখে ফেলেছে। আপনাদের বলে রাখি যে কোম্পানির তরফে নেওয়া এই পদক্ষেপে ইউজার্সরা প্রত্যেক প্রিপেড প্ল্যানের সঙ্গে এক্সট্রা 2GB ডাটা পাবে। আর এর মানে এই যে আপনারা এই ডাটা ফ্রিতে পাবেন। আর এই অফার গুলি যে কম্বো অফারে পাওয়া যাবে তা হল। 999টাকা, 666টাকা, 485টাকা আর 186টাকা।

কোম্পানির তরফে এই প্ল্যান গুলির সঙ্গে 2GB ডাটা ফ্রিতে দেওয়ার কথা বলা হয়েছে। আর এর মানে এই যে আপনার বর্তমান প্ল্যানে আপনি 2GB এক্সট্রা ডাতা পাবেন। আর এছাড়া এও বলে রাখি যে কোম্পানি 3G Data STV প্ল্যান নিয়ে এসেছে যার দাম 448টাকা, 444টাকা, 333টাকা, 349টাকা আর 187টাকা। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা এক্সট্রা ডাটাও পাবেন।

BSNl এর সঙ্গে এও জানিয়েছে যে এই প্ল্যান ইউজার্সরা 18জুলাই 2018তেহেক পাবে। আর এই প্ল্যান পেলে আপনাদের আগের প্ল্যান যেমন চলছিল তেমনই চলবে। আর এর মানে এই যে এই ক্ষেত্রে কোন পরিবর্তন করা হবে না। আর এর সঙ্গে পাঁচটি প্রিপেদ কম্বো প্ল্যান 186টাকা, 429টাকা, 485টাকা, 666টাকা আর 999টাকার প্ল্যানে আপনারা কোন রকমের ডেলি লিমিট ছাড়া ভয়েস কলও করতে পারবেন। আর এছাড়া 186টাকা আর 999টাকার প্ল্যান আসলে আনলিমিটেড ডাটার সঙ্গে আসছে আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে কোম্পানি FUP র পরে এতে 40kbpsয়ের স্পিডের দাবি করেছে। আর নিজেদের ই পদক্ষেপের কারনে কোম্পানি এবার রিলায়েন্স জিও আর এয়ারটেলকে করা প্রতিযোগিতা দেবে।

সম্প্রতি কোম্পানি নিজেদের কিছু প্ল্যানে পরিবর্তন করেছিল। আর 155টাকার প্ল্যানে STV প্রিপেড প্ল্যানও তারা রিভাইজ করেছে। আর এখনও পর্যন্ত আপনারা এটি মাত্র 1.5GB ডাটা পাচ্ছিলেন আর এবার এই প্লায়নে কোম্পানি 2GB ডাটা দিচ্ছে আর এর বৈধতা 17দিনের।

তবে শুধুই যে 155টাকার প্ল্যানে পরিবর্তন করা হয়েছে তা নয়, কোম্পানি তাদের প্রিপেড ডাটা STV Portfolio তে অন্য সব প্ল্যানও রিভাইজ করেছে আর এর মানে এই যে কোম্পানি তার প্রতিযোগীদের আরও বেশি প্রতিযোগিতায় রাখছে। আর এছাড়া যে STV প্ল্যানে পরিবর্তন করা হয়েছে তাতে 198টাকার প্ল্যানও আছে। আর এই প্ল্যানে আপনারা 2.5GB ডাটা 24দিনের জন্য পাচ্ছেন। আর এছাড়া আপনারা এর সঙ্গে সম্পূর্ণ PRBT ফ্রি পাবেন। আর এছাড়া অন্য কিছু STV প্ল্যানের বিষয়ে যদি কথা বলা হয় তবে 149টাকা, 29টাকা আর 241টাকার প্ল্যানও আছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo