Jio, Airtel, Vodafone Idea: এই সব প্ল্যানে পাওয়া যাবে বিনামূল্যে Amazon Prime Video

Jio, Airtel, Vodafone Idea: এই সব প্ল্যানে পাওয়া যাবে বিনামূল্যে Amazon Prime Video

Reliance Jio, Airtel এবং Vodafone Idea এখন তাদের একাধিক প্ল্যানের সঙ্গে Amazon Prime Video এর ফ্রি সাবস্ক্রিপশন দিচ্ছে। একই সঙ্গে এই প্ল্যানগুলোতে মিলবে আনলিমিটেড কল, হাই স্পিড ইন্টারনেট এবং একই সঙ্গে একাধিক OTT প্ল্যাটফর্মের সুবিধা যার মধ্যে রয়েছে Amazon Prime তাও কোনও অতিরিক্ত টাকা ছাড়াই। এর ফলে বাড়ি বসেই বলিউড থেকে হলিউডের বিভিন্ন শো, ওয়েব সিরিজ, সিনেমা দেখা যাবে। একই সঙ্গে স্থানীয় কাজও দেখা যাবে।

দেখে নিন কোন Telecom সংস্থা কোন প্ল্যানে এই অফার দিচ্ছে।

Jio কোন কোন প্ল্যানে Amazon Prime এর ফ্রি মেম্বারশিপ দিচ্ছে?

জিওর এর এই প্ল্যানগুলোর সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং রোজ 100টি করে ফ্রি মেসেজের সুবিধা মিলবে।

399 টাকা: এই প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন মোট 75 GB এর ডেটা। এর বেশি ডেটা ব্যবহার করলে প্রতি 1 GB 10 টাকা করে চার্জ করা হবে। এই প্ল্যানের সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন একাধিক OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। এর মধ্যে রয়েছে Netflix, Amazon Prime, Disney+ Hotstar।

599 টাকা: এই প্ল্যানে গ্রাহকরা পাবেন 200 GB ফ্রি ডেটা , সঙ্গে মিলবে 100 GB অতিরিক্ত ডেটা কিন্তু সেক্ষেত্রে প্রতি GB ডেটায় অতিরিক্ত 10 টাকা করে চার্জ করা হবে। এই প্ল্যানের সঙ্গে গ্রাহকরা পাবেন Netflix, Amazon Prime, Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন।

799 টাকা: এই প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট 150 GB ডেটা সঙ্গে 200 GB অতিরিক্ত ডেটা এবং Netflix, Amazon Prime, Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন।

999 টাকা: এই প্ল্যানে গ্রাহকরা পাবেন 200 GB ডেটা সঙ্গে অতিরিক্ত ডেটা লাগলে প্রতি 1 GB তে 10 টাকা করে চার্জ করবে। এছাড়া Netflix, Amazon Prime, Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে।

1,499 টাকা: এই পোস্টপেইড প্ল্যানে মিলবে 300GB ডেটা, সঙ্গে পরবর্তী 500 GB ডেটার জন্য প্রতি 1 GB ডেটায় 10 টাকা করে চার্জ করা হবে। এছাড়া উপরি পাওনা হিসেবে Netflix, Amazon Prime এবং Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন তো আছেই।

Jio Airtel Vodafone

Airtel এর প্ল্যান যেখানে Amazon Prime এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে

এয়ারটেল এর এই প্ল্যানগুলোর সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং রোজ 100টি করে ফ্রি মেসেজের সুবিধা মিলবে।

499 টাকা: এই প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন মোট 75 GB এর ডেটা। এই প্ল্যানের সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন একাধিক OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। এর মধ্যে রয়েছে Netflix, Amazon Prime, Disney+ Hotstar।

999 টাকা: প্রতি মাসে এই প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট 100 GB এর ডেটা। এই প্ল্যানের সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন একাধিক OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। এর মধ্যে রয়েছে Netflix, Amazon Prime, Disney+ Hotstar।

1,199 টাকা: এই প্ল্যানে গ্রাহকদের জন্য থাকবে 150 GB ডেটা, সঙ্গে বিভিন্ন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। এর মধ্যে রয়েছে Netflix, Amazon Prime, Disney+ Hotstar।

1,499 টাকা: বিভিন্ন OTT প্ল্যাটফর্ম যেমন Netflix, Amazon Prime, Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন সহ এই প্ল্যানে মিলবে 200 GB ডেটা।

Jio vs Airtel Vs VI plans and Amazon Prime subscription

Vodafona Idea এর কোন প্ল্যানে Amazon Prime এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে? 

501 বা টাকার বেশি প্ল্যান রিচার্জ করলে ভোডাফোন আইডিয়া Amazon Prime এর ফ্রি সাবস্ক্রিপশন দিচ্ছে, সঙ্গে এখানে মিলবে আনলিমিটেড কল এবং রোজ 100 মেসেজ পাঠানোর সুবিধা, অর্থাৎ মাসে 3,000 মেসেজ। দেখুন প্ল্যানগুলি।

501 টাকা: এই প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট 90 GB ডেটা, একই সঙ্গে মিলবে Amazon Prime এবং Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন।

701 টাকা: এই প্ল্যানে আনলিমিটেড ডেটার সঙ্গে গ্রাহকরা পাবেন Amazon Prime এবং Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন।

1,101 টাকা: এই প্ল্যানেও মিলবে আনলিমিটেড ডেটা এবং Amazon Prime, Sony Liv Premium এবং Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo