Jio vs BSNL: মাত্র 75 টাকার প্রিপেইড প্ল্যানে কে অফার করছে বেশি সুবিধা, জানুন

Jio vs BSNL: মাত্র 75 টাকার প্রিপেইড প্ল্যানে কে অফার করছে বেশি সুবিধা, জানুন
HIGHLIGHTS

BSNL অর্থাৎ ভারত সঞ্চার নিগম লিমিটেড সম্প্রতি তার 75 টাকার প্রিপেইড প্ল্যান নিয়ে হাজির হয়েছে

Jio-র 75 টাকার প্ল্যান বাজারে আগে থেকেই উপলভ্য

Jio এবং BSNL এর 75 টাকার প্ল্যানে কী সুবিধা অফার করা হচ্ছে

সরকারী টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড সম্প্রতি তার 75 টাকার প্রিপেইড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। BSNL এর এই প্ল্যানে ইউজাররা ডেটা, কলিং এবং আরও অনেক সুবিধা পাবেন। এর পাশাপাশি, এই প্ল্যানের প্রতিযোগিতায় Jio-র 75 টাকার প্ল্যান বাজারে আগে থেকেই উপলভ্য। তবে দুটি কোম্পানির এই প্ল্যানে কোনটা বেশি সুবিধা অফার করছে তা দেখতে হবে। তবে আসুন জেনে নেওয়া যাক Jio এবং BSNL এর 75 টাকার প্ল্যানে কী সুবিধা অফার করা হচ্ছে।

BSNL এর 75 টাকার প্ল্যান

এই প্ল্যানে ইউজারদের 2GB ডেটা দেওয়া হচ্ছে। এর সাথে দিল্লি এবং মুম্বই সহ সমস্ত দেশে ফ্রি কলিংয়ের জন্য 100 মিনিট দেওয়া হচ্ছে। কলিং মিনিট শেষ হওয়ার পরে, প্রতি মিনিটে 30 পয়সা নেওয়া হবে। এছাড়া ফ্রি PRBT টিউন দেওয়া হচ্ছে। এই প্ল্যানের বৈধতা 60 দিনের।

Jio-র 75 টাকার প্ল্যান

জিওর এই প্ল্যান JioPhone গ্রাহকদের জন্য। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের। এতে দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং, প্রতিদিন 100MB ডেটা এবং 50 এসএমএস-এর সুবিধা দেওয়া হয়। এছাড়া এই প্ল্যানে মোট 3GB হাই-স্পিড ডেটা অফার করা হবে গ্রাহকদের। অর্থাৎ গ্রাহকেরা JioPhone-এর এই প্ল্যানে প্রতিদিন 0.1GB + 200Mb ডেটার সুবিধা পাওয়া যাবে। প্রতিদিনের ব্যবহৃত ডেটার কোটা একবার শেষ হয়ে গেলে, ইন্টারনেট স্পিড হয়ে যাবে 64Kbps। এর পাশাপাশি বায় ওয়ান গেট ওয়ান এর অপশনও দেওয়া হচ্ছে।

অন্যান্য সংস্থাও দিচ্ছে 80 টাকারও কম দামের প্ল্যান

Vi এর প্ল্যানে রয়েছে 79 টাকার, এতে ইউজারদের 64 টাকার টকটাইম দেওয়া হয়। এছাড়াও 200Mb ডেটা দেওয়া হচ্ছে। এর বৈধতা 28 দিন। ব্যবহারকারীরা যদি Vi অ্যাপের মাধ্যমে রিচার্জ করেন, তবে অতিরিক্ত 200Mb ডেটা দেওয়া হবে। 

পাশাপাশিই Airtel-এর একটি প্ল্যান রয়েছে 79 টাকার, এতে গ্রাহকদের 64 টাকার টকটাইম দেওয়া হয়। এছাড়াও 200Mb ডেটা দেওয়া হচ্ছে। এর বৈধতা 28 দিন।

Digit.in
Logo
Digit.in
Logo