বছরের পর বছর বিনামূল্যে Netflix, Amazon Prime এবং Disney Hotstar দেখুন, করতে হবে না আলাদা খরচ

বছরের পর বছর বিনামূল্যে Netflix, Amazon Prime এবং Disney Hotstar দেখুন, করতে হবে না আলাদা খরচ
HIGHLIGHTS

Netflix, Amazon Prime এবং Disney Hotstar বিনামূল্যে দেখার সুযোগ

Jio 399 টাকার পোস্টপেইড প্ল্যানে বিনামূল্যে OTT প্ল্যাটফর্মের সুবিধা নিতে পারেন

ব্যবহারকারীরা সাবস্ক্রিপশন ছাড়াই বছরের পর বছর দেখতে পারেন

আপনি যদি নেটফ্লিক্স, Netflix, Amazon Prime এবং Disney Hotstar এর মতো OTT প্ল্যাটফর্মগুলিতে প্রতি মাসে হাজার হাজার টাকা খরচ করছেন, তবে আপনার কাছে রয়েছে দুর্দান্ত একটি সুযোগ। তবে আসুন জেনে নেওয়া যাক কীভাবে আপনি এই ফ্রি সার্ভিস আপনার স্মার্টফোনে এক্টিভ করতে পারবেন।

এই প্ল্যানে মিলবে বেনিফিট:

আপনি যদি Jio-এর পোস্টপেইড প্ল্যান ব্যবহার করেন, তাহলে আপনি এই বিনামূল্যে পরিষেবার সুবিধা নিতে পারেন। আপনি 399 টাকার পোস্টপেইড প্ল্যানে বিনামূল্যে OTT প্ল্যাটফর্মের সুবিধা নিতে পারেন। এই প্ল্যানের মেয়াদ এক মাস। আপনি যদি প্রতি মাসে এই প্ল্যানটি ব্যবহার করেন, তাহলে আপনি বিনামূল্যে Netflix, Amazon Prime এবং Disney Hotstar-এর সুবিধা পাবেন।

কী পাওয়া যাবে প্ল্যানে: 

Jio পোস্টপেইডের 399 টাকার প্ল্যানে 75 জিবি ডেটা, 100টি এসএমএস এবং Netfilx Amazon Prime এবং Disney Hotstar-এর সুবিধা রয়েছে। আপনি যদি সারা বছর এই প্ল্যানটি ব্যবহার করেন, তবে আপনি সারা বছর বিনামূল্যে OTT প্ল্যাটফর্ম দেখতে পারবেন এবং আপনাকে আলাদাভাবে OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন কিনতে হবে না।

এই প্ল্যানেও মিলবে অফার: 

শুধুমাত্র 399 টাকা নয়, এই অফারটি 599, 799, 999 এবং 1499 টাকার পোস্টপেইড প্ল্যানগুলিতেও অফার করা হচ্ছে৷ ইউজাররা তাদের প্রয়োজন অনুযায়ী প্ল্যান বেছে নিতে পারেন এবং অফারগুলির সুবিধা নিতে পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo