BSNL vs Airtel: 35 দিনের ভ্যালিডিটি সহ কোন Prepaid Plan অফার করছে বেশি বেনিফিট

BSNL vs Airtel: 35 দিনের ভ্যালিডিটি সহ কোন Prepaid Plan অফার করছে বেশি বেনিফিট
HIGHLIGHTS

BSNL এবং Airtel দুটি টেলিকম কোম্পানি 35 দিনের Recharge Plan অফার করে

সরকারী টেলিকম কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড এর কাছে 107 টাকার একটি প্ল্যান রয়েছে

এয়ারটেল এর কাছে 35 দিনের মেয়াদ সহ একটি রিচার্জ প্ল্যান রয়েছে, যা 289 টাকায় পাওয়া যায়

আপনি যদি কম খরচে বেশি সুবিধা সহ একটি মাসিক রিচার্জ খুঁজছেন, তবে এই খবর আপনার কাজে আসতে পারে। অনেক সময় মাসের শেষে আমরা একটি কম দামি মোবাইল Prepaid Plan খুঁজে বেড়াই, যেখানে পুরো মাস কলিং, ডেটা সুবিধা পাওয়া যায়। তবে বলে দি যে আপনার জন্য BSNL এবং Airtel দুটি কোম্পানির কাছেই রয়েছে দুর্দান্ত প্ল্যান।

আসলে বিএসএনএল এবং এয়ারটেল দুটি টেলিকম কোম্পানি 35 দিনের Recharge Plan অফার করে। বিএসএনএল গ্রাহকদের মধ্যে সস্তা এবং বেশি সুবিধার জন্য বেশ জনপ্রিয়। সরকারী টেলিকম কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড (Bharat Sanchar Nigam Limited-BSNL) এর কাছে 107 টাকার একটি প্ল্যান রয়েছে।

আরও পড়ুন: Best Smartphones under 15000: ১৫ হাজার টাকার কমে সেরা 5G Phones, রয়েছে 5000mAh ব্যাটারি এবং ফাস্ট পারফরম্যান্স

অন্যদিকে এয়ারটেল এর কাছেও 35 দিনের ভ্যালিডিটি সহ একটি রিচার্জ প্ল্যান রয়েছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোম্পানি বেশি সুবিধা দিচ্ছে।

BSNL 35 days validity Plan

1999rs bsnl plan
BSNL 35 days validity Plan

বিএসএনএল এর 107 টাকার প্ল্যানে 35 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে। এই প্ল্যানে গ্রাহকরা 3GB Data পাওয়া যায়। BSNL এর এটি সবচেয়ে সস্তা প্ল্যানের মধ্য়ে একটি। রিচার্জ প্ল্যানে ডেটা লিমিট শেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড কমে 40kbps হয়ে যাবে। তবে বলে দি যে এই প্ল্যানে এক মাসের বেশি ভ্যালিডিটি অফার করা হয়ে।

BSNL 107 টাকার প্ল্যানে গ্রাহকরা 200 মিনিট ফ্রি ভয়েস কলিং সুবিধা পাবেন। এছাড়া 35 দিনের জন্য বিএসএনএল টিউনস সার্ভিস অফার করা হয়। এই রিচার্জ প্ল্যানটি সেই গ্রাহকদের জন্য সেরা বিকল্প হতে পারে, যারা SIM এক্টিভ রাখতে কম দামি প্ল্যান চান।

Airtel 35 days validity Plan

Airtel prepaid plan
Airtel 35 days validity Plan

এয়ারটেল এর কাছে 35 দিনের মেয়াদ সহ একটি রিচার্জ প্ল্যান রয়েছে। এই প্ল্যানটি মাত্র 289 টাকায় পাওয়া যায়। এয়ারটেলের 289 টাকার প্ল্যানে 35 দিনের জন্য ভ্যালিডিটি অফার করা হয়ে। এছাড়া গ্রাহকরা এতে আনলিমিটেড কলিং সহ 300 SMS দেওয়া হয়ে। গ্রাহকরা ইন্টারনেট ব্য়বহারের জন্য 4GB Data সুবিধা পাবেন।

আরও পড়ুন: Samsung 5G Phone Discount: Amazon Sale-এ 5G ফোনে দেদার ছাড়, 15 হাজার টাকা পর্যন্ত বাম্পার ডিসকাউন্ট

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo