BSNL আনল ৭৮ টাকার দুর্ধর্ষ প্ল্যান, প্রতিদিন ৩ জিবি ডেটা সহ মিলবে ফ্রি কলিং

BSNL আনল ৭৮ টাকার দুর্ধর্ষ প্ল্যান, প্রতিদিন ৩ জিবি ডেটা সহ মিলবে ফ্রি কলিং
HIGHLIGHTS

BSNL এর Rs. 78 টাকার প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 3জিবি করে হাই-স্পিড ডেটা পাবেন

একগুচ্ছ প্রিপেড প্ল্যান নিয়ে হাজির বিএসএনএল

BSNL প্ল্যানগুলি প্রতিদিন 3 জিবি ডেটা অফার করে সেগুলি ৭৮ টাকা থেকে শুরু হয়

BSNL টেলিকম সেক্টারে বেসরকারি সংস্থাগুলির সাথে প্রতিযোগিতা করার জন্য একের পর এক আকর্ষনীয় প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। সংস্থার রিচার্জ প্ল্যান পোর্টফোলিওতে প্রতিদিন 3 জিবি ডেটা সরবরাহ করার প্ল্যানের অভাব নেই। যে প্ল্যানগুলি প্রতিদিন 3 জিবি ডেটা অফার করে সেগুলি ৭৮ টাকা থেকে শুরু হয়। তাহলে আসুন জেনে নিই BSNL এর কয়েকটি সেরা প্ল্যান সম্পর্কে যেখানে প্রতিদিন ৩ জিবি ডেটা এবং ফ্রি কলিং সুবিধা পাবেন।

BSNL এর 78 টাকার প্ল্যান

এবার মাত্র ৭৮ টাকাতেই দুর্দান্ত একটি প্ল্যান নিয়ে হাজির BSNL। এই প্ল্যানে গ্রাহকরা 3জিবি করে হাই-স্পিড ডেটা পাবেন। এছাড়া আনলিমিটেড ভয়েল কল (250 মিনিট) এর সুবিধাও থাকছে এই সস্তা প্ল্যানে। তবে বলে দি যে এই প্ল্যানের মেয়াদ  ৮ দিনের।

BSNL Prepaid Plans offer

BSNL এর 247 টাকার প্ল্যান

বিএসএনএল ৭৮ টাকার প্ল্যান ছাড়া আরও একগুচ্ছ প্ল্যান নিয়ে এসছে। তার মধ্যে একটি বিশেষ প্ল্যান হল ২৪৭ টাকার। এই প্ল্যানেও প্রতিদিন ৩ জিবি ডেটা দেওয়া হবে। পাশাপাশি ভয়েস কলের জন্য় ২৫০ মিনিট মিলবে। এই দুর্ধর্ষ প্ল্যানের ভ্যালিডিটি ৩৬ দিন অবধি।

BSNL Best Prepaid Plan

BSNL এর সেরা 4G প্রিপেড প্ল্যানস, মিলবে প্রতিদিন 5GB পর্যন্ত ডেটা ও আনলিমিটেড কল

BSNL এর 997 টাকার প্ল্যান

BSNL এর এই প্ল্যানটি একটি দুর্দান্ত প্ল্যান। এই প্ল্যানে আপনি প্রতিদিন 100SMS সহ 3GB ডেটা পাবেন। এর সাথে সাথে অন্যান্য নেটওয়ার্কগুলিতে কল করার জন্য 250 মিনিট সময় দেওয়া হবে। একই সময়ে, এই প্যাকটির মেয়াদ ১৮০ দিনের।

BSNL Best prepaid Plan

BSNL এর 1,999 টাকার প্ল্যান

এই প্ল্যানে আপনি প্রতিদিন 100SMS সহ 3GB ডেটা পাবেন। এছাড়াও, কল করার জন্য 250 মিনিট সময় দেওয়া হবে। অন্যান্য সুবিধাগুলির কথা বললে, ইরোস নাওয়ের বিনামূল্যে সাবস্ক্রিপশনও দেওয়া হয়েছে এই প্ল্যানে। একই সময়ে, এই প্যাকটির মেয়াদ এক বছর।

 

নোট: BSNL মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

Digit.in
Logo
Digit.in
Logo