BSNL এর সেরা 4G প্রিপেড প্ল্যানস, মিলবে প্রতিদিন 5GB পর্যন্ত ডেটা ও আনলিমিটেড কল

BSNL এর সেরা 4G প্রিপেড প্ল্যানস, মিলবে প্রতিদিন 5GB পর্যন্ত ডেটা ও আনলিমিটেড কল
HIGHLIGHTS

BSNL এর কিছু সেরা 4G প্ল্যান

বিএসএনএল এর এই সমস্ত রিচার্জ প্ল্যানে প্রতিদিন 3GB থেকে 5GB ডেটা পাবেন

BSNL এর এই প্ল্যানগুলিতে আনলিমিটেড কলিং সুবিধাও দেওয়া হবে

আপনি কি BSNL টেলিকম ব্য়বহার করেন? এবং একটি আকর্ষনীয় প্রিপেড প্ল্যান খুঁজছেন, তবে আমরা আপনার জন্য সংস্থার কিছু দুর্দান্ত রিচার্জ প্ল্যান নিয়ে এসেছি। এই সমস্ত রিচার্জ প্ল্যানে আপনি প্রতিদিন 3GB থেকে 5GB ডেটা পাবেন। এগুলি ছাড়াও এই প্ল্যানগুলিতে আনলিমিটেড কলিং সুবিধাও দেওয়া হবে। আসুন BSNL 4G Prepaid Plans সম্পর্কে বিস্তারিত জেনে নিই …

BSNL এর 997 টাকায় প্ল্যান

BSNL এর এই প্ল্যানটি একটি দুর্দান্ত প্ল্যান। এই প্ল্যানে আপনি প্রতিদিন 100SMS সহ 3GB ডেটা পাবেন। এর সাথে সাথে অন্যান্য নেটওয়ার্কগুলিতে কল করার জন্য 250 মিনিট সময় দেওয়া হবে। একই সময়ে, এই প্যাকটির মেয়াদ 180 দিন।

BSNL Prepaid Plans offer

BSNL এর 1,999 টাকার প্ল্যান

এই প্ল্যানে আপনি প্রতিদিন 100SMS সহ 3GB ডেটা পাবেন। এছাড়াও, কল করার জন্য 250 মিনিট সময় দেওয়া হবে। অন্যান্য সুবিধাগুলির কথা বললে, ইরোস নাওয়ের বিনামূল্যে সাবস্ক্রিপশনও দেওয়া হয়েছে এই প্ল্যানে। একই সময়ে, এই প্যাকটির মেয়াদ এক বছর।

BSNL Best Prepaid Plan

BSNL এর 599 টাকা STV প্ল্যান

এই প্ল্যানে আপনি প্রতিদিন 5GB ডেটা সহ 100SMS পাবেন। এর সাথে, আপনাকে কল করার জন্য 250 মিনিট সময় দেওয়া হবে। তবে এই প্ল্যানে প্রিমিয়াম অ্যাপটি সাবস্ক্রিপশনের সুবিধা দেওয়া হয়নি। একই সময়ে, এই প্যাকটির মেয়াদ 90 দিন।

BSNL Best prepaid Plan

BSNL এর 375 টাকার প্ল্যান

এই প্ল্যানে আপনি প্রতিদিন 2GB ডেটা সহ 100SMS পাবেন। এর পাশাপাশি, অন্যান্য নেটওয়ার্কগুলিতে কল করার জন্য 250 মিনিট সময় দেওয়া হয়েছে। একই সময়ে, এই প্যাকটির মেয়াদ 60 দিন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo