BSNL এর দুর্দান্ত প্ল্যান, ১ বছর আনলিমিটেড ডেটা সঙ্গে একাধিক অফার

BSNL এর দুর্দান্ত প্ল্যান, ১ বছর আনলিমিটেড ডেটা সঙ্গে একাধিক অফার
HIGHLIGHTS

BSNL- এর এই বিশেষ ট্যারিফ ভাউচার (STV) প্ল্যান 1498 টাকার

BSNL-এর বার্ষিক ডেটা প্ল্যান 23 আগস্ট 2021 থেকে পাওয়া যাবে

বিএসএনএলের 1498 টাকার বার্ষিক ডেটা প্ল্যানের ভ্যালিডিটি হবে 365 দিন অর্থাৎ 1 বছরের

সরকারী টেলিকম কোম্পানি BSNL একটি দুর্দান্ত প্ল্যান চালু করার ঘোষণা দিয়েছে। এটি BSNL এর নতুন প্রিপেইড আনলিমিটেড বার্ষিক ডেটা প্ল্যান। BSNL- এর এই বিশেষ ট্যারিফ ভাউচার (STV) প্ল্যান 1498 টাকার। এই প্ল্যান সারা দেশে সংস্থার সমস্ত প্রিপেইড মোবাইল গ্রাহকদের জন্য আনা হয়েছে। কেরালা টেলিকমটকের একটি রিপোর্টে এই কথা বলা হয়েছে। BSNL-এর 1498 টাকার এই বার্ষিক ডেটা প্ল্যান 23 আগস্ট 2021 থেকে পাওয়া যাচ্ছে।

1498 টাকায় মিলবে এক বছরের ভ্যালিডিটি

বিএসএনএলের 1498 টাকার বার্ষিক ডেটা প্ল্যানের ভ্যালিডিটি হবে 365 দিন অর্থাৎ 1 বছরের। BSNL-এর এই প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড ডেটার সুবিধা পাওয়া যাবে। সরকারি টেলিকম কোম্পানির এই প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা, লিমিট শেষ হওয়ার পরে গ্রাহকদের 40kbps এর স্পিড থেকে আনলিমিটেড ডেটা দেওয়া হবে। BSNL-এর এই কম খরচের বার্ষিক ডেটা প্ল্যানটি ওয়ার্ক ফ্রম হোম এবং অনলাইন ক্লাসের জন্য খুবই উপযোগী।

সমস্ত প্রিপেইড স্পেশাল ট্যারিফ ভাউচারে মিলবে বৈধতা

এছাড়াও, BSNL গ্রাহকরা এখন মাত্র 49 টাকা এবং তার উপরে থেকে শুরু করে সমস্ত প্রিপেইড স্পেশাল ট্যারিফ ভাউচারের বৈধতা পেতে পারেন। এর মানে হল যে BSNL গ্রাহকদের প্রিপেইড মোবাইল নম্বরে এক্টিভ স্পেশাল ট্যারিফ ভাউচার থাকলে প্ল্যানের বৈধতা নিয়ে চিন্তা করার দরকার নেই। স্পেশাল ট্যারিফ ভাউচার্স (STV) এক্টিভেট করার সাথে সাথে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই ভ্যালিডিটি অটোমেটিক বেড়ে যায়।

Digit.in
Logo
Digit.in
Logo