BSNL তেলেঙ্গানা সার্কেলে 25টি জেলায় 4G পরিষেবা লঞ্চ করেছে..

BSNL তেলেঙ্গানা সার্কেলে 25টি জেলায় 4G পরিষেবা লঞ্চ করেছে..
HIGHLIGHTS

BSNL তেলেঙ্গানা ছাড়া অন্ধ্রপ্রদেশের 11টি জেলাতেও 4G পরিষেবা লঞ্চ করেছে

সারাদেশে BSNL তাদের 4G পরিষেবা নিয়ে আসতে চলেছে আর গত সপ্তাহে কোম্পানি জানিয়েছিল যে তেলেঙ্গানা সার্কেলে 25টি টাউনে হাই স্পিড 4G পরিষেবা লঞ্চ করা হবে। তেলেঙ্গানা ছাড়াও অন্ধ্রপ্রদেশের 11টি জেলাতে 4G পরিষেবা লঞ্চ করা হয়েছে। BSNL তেলেঙ্গানার আদিলাবাদ, করিমনগর, খম্মম, মোদক ইত্যাদি জেলাতে 4G লঞ্চ করেছে। BSNL এবার হায়দ্রাবাদের 4G পরিষেবা লঞ্চ করেনি যা ভারতের বড় শহর গুলির মধ্যে একটি। খুব তাড়াতাড়ি এখানেও 4G আনবে বলে মনে করা হচ্ছে। BSNL 4G এখন কেরালাম চেন্নাই, গুজরাত, কর্নাটক ইত্যাদি জায়গায় আছে। BSNL দেশের অনেক জায়গায় ফোর্থ গরেশান নেটওয়ার্ক পরিষেবা টেস্টিং করা হয়েছে। সরকারের তরফে এক ব্রা আবশ্যক স্প্রেক্ট্রাম পাওয়ার পরে কোম্পানি তাদের অপারেটিং সার্কেলে 4G কমার্শিয়াল লঞ্চ করে দেবে।

যেমনটা বলা হয়েছে BSNL তেলেঙ্গানার 25 টি জেলায় 4G পরিষেবা নিয়ে এসেছে। এই লিস্টে আদিলাবাদ, আসিফাবাদ,মঞ্চিরয়াল, পেহাপল্লী, ভদ্রাচলম, খম্মম, কোথিগুডাম, বাহরা, গদবল, জদচেরলা, নগর কর্নুল, শ দনগর, বানাপার্থী, কন্দি,সাঙ্গারেড্ডি, ভুবনগিরি, মিরায়লগুডা, নাগার্জুনা সাগর, সুরয়াপেটা, বাসবন্ডা, পতুরনগরম,মংপেট, মোদারম, রাজপুট আর তারওয়াইয়ের নাম আছে।

BSNL অন্ধ্রপ্রদেশের 11টি জেলাতে 4G পরিষেবা লঞ্চ করেছে আর 117 টি টাওয়ারের মাধ্যমে এই পরিষেবা দিচ্ছে। আর এই জেলা গুলির মধ্যে Chittoor, Cuddapah, Guntur, Krishna, Kurnool, Prakasam, Srikakulam, Vishakapatanam আর Vizianagaram  য়ের নাম আছে। BSNL অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানা ছাড়া অন্য জায়গাতেও 4G পরিষেবা আনার কাজ করছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo