BSNL এর তরফে দেওয়া হচ্ছে দারুন এক অফার, জানেন সেটা কি?

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 24 Jun 2022
HIGHLIGHTS
  • 24-29 জুন অবধি BSNL তার কাস্টোমারদের দিচ্ছে এক আকর্ষণীয় অফার

  • ভারতের সরকারি এই টেলিকম সংস্থা কোন অফার দিচ্ছে জানেন কি?

  • বেসরকারি টেলিকম সংস্থাগুলোর মতো এবার সরকারি সংস্থাও তাদের কাস্টোমারদের জন্য নিয়ে এল অফার

BSNL এর তরফে দেওয়া হচ্ছে দারুন এক অফার, জানেন সেটা কি?
BSNL এর তরফে দেওয়া হচ্ছে দারুন এক অফার, জানেন সেটা কি?

Reliance Jio, Vi, Airtel এর মতো সমস্ত বেসরকারি টেলিকম সংস্থাগুলোর মধ্যে রেষারেষি চলতেই থাকে যে কে তার গ্রাহকদের কাছে দারুন অফার পৌঁছে দেবে, কে আগে দারুন প্যাক নিয়ে আসবে, ইত্যাদি। এবার সেই প্রতিযোগিতায় যোগ দিল ভারতের সরকারি টেলিকম সংস্থা BSNL। তারাও তাদের কাস্টোমারদের জন্য নিয়ে এল এক প্রলুব্ধকর অফার। এই অফারটি চলবে 24 থেকে 29 জুন অবধি। 

BSNL যে অফারটি এনেছে সেটা তার একটা মাত্র প্যাকেই মিলবে।

অফারটাতে কী বলা হয়েছে?

ফুল ইউসেজ ভ্যালু। অর্থাৎ? ধরা যাক আমরা 100 টাকার রিচার্জ করলাম। কিন্তু পুরো 100 টাকাই কি ব্যবহার করতে পারি? না তো। BSNL ঠিক সেই অফারই এনেছে। তাদের 110 টাকার রিচার্জে এবার মিলবে ফুল ইউসেজ ভ্যালু। অর্থাৎ 110 টাকা দিয়ে রিচার্জ করলে 110 টাকাই ব্যবহার করা যাবে। 

bsnl

এটাই অবশ্য BSNL এর নতুন চমক নয়। এর আগে তারা পরপর বেশ কিছু অফার নিয়ে এসেছিল। 11-12 জুন তাদের একটি অফার চলছিল। ফের 18-19 জুনে আরও একটি অফার দেয় তারা। ফলে পরপর দারুন সব অফার এনে গ্রাহকদের আকর্ষিত করতে চাইছে এই সরকারি টেলিকম সংস্থা। 

কীভাবে রিচার্জ করা যাবে?

মোবাইল ফোন অথবা BSNL এর portal থেকে সরাসরি রিচার্জ করা যাবে। 

দেশের বিভিন্ন অঞ্চলের মতোই তামিল নাড়ু  এবং চেন্নাইয়ের গ্রাহকরাও এই সুবিধা পাবেন। যাঁদের সারাদিনে অনেক ফোন করতে হয় তাঁদের জন্য এটি অবশ্যই একটি লোভনীয় অফার। উপযোগীও বটে!

BSNL তাদের গ্রাহকদের জন্য বেশ কিছু লং টার্ম প্ল্যান এনে রেখেছে। অনেকেই তেমন লং টার্ম প্ল্যান ব্যবহার করেন স্রেফ সিমটি চালু রাখার জন্য। বিশেষ করে যে প্ল্যানগুলোতে আনলিমিটেড কলিং অফার থাকে না সেগুলোতে। 

BSNL এর ঝুলিতে আরও অনেক লোভনীয় অফার, ইত্যাদি রয়েছে। রয়েছে একাধিক ভাউচার্সও। সেগুলো কী কী বা কী ভাবে পাওয়া যাবে সেটা জানতে একবার ঢুঁ মারতে হবে এই সরকারি টেলিকম সংস্থার সাইটে। মোবাইল অ্যাপস এও দেখতে পাবেন। যাঁরা প্রথমবারের জন্য BSNL এর সিম ব্যবহার করছেন তাঁদের জন্য এই টেলিকম সংস্থার Self-care অ্যাপটি সুবিধাজনক।

Web Title: bsnl is offering full usage value to customers from 24 to 29 June
Tags:
bsnl top up voucher multiple recharge bsnl offer bsnl recharge recharge full usage value
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status