এবার নোকিয়া আর BSNL এর যুগলবন্দীতে 4G, VoLTE পরিষেবা লঞ্চ

এবার নোকিয়া আর BSNL এর যুগলবন্দীতে 4G, VoLTE পরিষেবা লঞ্চ
HIGHLIGHTS

নোকিয়া দেশের 10টি টেলিফোন সার্কেলে বিস্তার করবে, যার মধ্যে মহারাষ্ট্র, গুজরাত, মধ্য প্রদেশ, ছত্তিসগড়, গোয়া, তামিলনাড়ু, অন্ধ্র প্রদেশ, কর্নাটক, কেরল আর তেলেঙ্গানা আছে

নোকিয়া আর BSNL একটি নেটওয়ার্ক আধুনিকীকরনের অপ্র কাজ করেছে, যাতে BSNL দেশের পশ্চিম আর দক্ষিনাঞ্চলে 4G আর VoLTE পরিষেবা লঞ্চ করবে। একজন আধিকারিক সোমবার এই খবর জানিয়েছে। এই প্রোডাক্ট গুলির ওপর কিছু স্পেশাল অফার পাওয়া যাচ্ছে

নোকিয়া দেশের 10টি টেলিফোন সার্কেলে বিস্তার করবে, যার মধ্যে মহারাষ্ট্র, গুজরাত, মধ্য প্রদেশ, ছত্তিসগড়, গোয়া, তামিলনাড়ু, অন্ধ্র প্রদেশ, কর্নাটক, কেরল আর তেলেঙ্গানা আছে। আর এই পরিষেবা BSNL এর 3.8 কোটি উপভোক্তারা পাবেন।

BSNL এর প্রেসিডেন্ট অনুপম শ্রীবাস্তব বলেছেন যে, “ বার বার পরিবর্তন আর নতুন বিষয় আমাদের উৎকৃষ্টটার দিকে নিয়ে যাচ্ছে। সব থেকে ভাল উপলব্ধতা আর ব্যবহার যোগ্যতার সঙ্গে আমরা সবথেকে ভাল নেটওয়ার্ক স্পিড আর কভারেজ দেব”।

আরও বলা হয়েছে যে নোকিয়া সিঙ্গেল রেডিও অ্যাক্সেস নেটওয়ার্ল সফটোয়্যারের ব্যবহার নেটওয়ার্ক ইন্সটলেশানের প্রক্রিয়াকে সহজ বানাবে, যা BSNL এর পরিচালনায় টানা কমে যায় আর রেডিও ইউনিট 2G, 3G আর 4G গ্রাহকদের পরিষেবা দেওয়া যাবে। নতুন VoLTE পরিষেবা BSNL এর 4G গ্রাহকদের এইচডি মানকে ভয়েস আর স্পিড কল কানেকশান দেবে।

2017সালে নোকিয়া আর BSNL ভারতীয় বাজারে 5G পরিষেবা বিস্তার করার জন্য একটি এমআয়ুতে স্বাক্ষর করেছিল।

নোকিয়ার ভারতীয় পরিচালন প্রধান সঞ্জয় মালিক বলেছেন যে, “আমাদের বিস্তার থেকে BSNLএর নতুন ভয়েস আর ডাটা পরিষেবা লঞ্চ করা আর ভারতে বাড়তে থাকা চাহিদা পুরো করতে সাহায্য করবে”। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo