Jio-Airtel এর দামি প্ল্যানকে টেক্কা দিচ্ছে BSNL এর 100 টাকার কমের এই রিচার্জ, মিলবে 30 দিন পর্যন্ত মেয়াদ

Jio-Airtel এর দামি প্ল্যানকে টেক্কা দিচ্ছে BSNL এর 100 টাকার কমের এই রিচার্জ, মিলবে 30 দিন পর্যন্ত মেয়াদ
HIGHLIGHTS

100 টাকার কম দামের BSNL এর এই সস্তার প্ল্যান গ্রাহকদের অনেকটাই সস্তি দেবে

2023-এর আরও শহরে এই পরিষেবা চালু করে দেবে BSNL

4G সার্কেলে থাকেন যেখানে BSNL 4G সার্ভিস শুরু হয় গিয়েছে, তাহলে সেই পরিষেবা পাবেন

Bharat Sanchar Nigam Limited বা BSNL -এর তরফে ইতিমধ্যেই 4G পরিষেবা চালু করে দেওয়া হয়েছে দেশের সিমিত সার্কেলে। 2023 সালের দ্বিতীয় ভাগের মধ্যে এটি আরও বহু শহরে পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছে সংস্থা। তবে তার মধ্যেই এই সরকারী টেলিকম সংস্থা একাধিক 4G প্ল্যান নিয়ে এসেছে। আর এর মধ্যে এমন একাধিক প্ল্যান আছে যেগুলোর দাম 100 টাকার কম। এখন প্রাইভেট কোম্পানির এই বাড়তে থাকা প্ল্যান গুলোর মধ্যে BSNL এর এই সস্তার প্ল্যান গ্রাহকদের অনেকটাই সস্তি দেবে। আপনি যদি এমন অঞ্চলে থাকেন যেখানে BSNL 3G বা 4G পরিষেবা উপলব্ধ আছে তাহলে আপনি এই নিম্নলিখিত প্ল্যান গুলো রিচার্জ করতে পারেন। 

100 টাকার মধ্যে BSNL এর 4G ডেটা ভাউচার

বলে দি যে আপনি যদি 4G সার্কেলে থাকেন যেখানে BSNL 4G সার্ভিস শুরু হয় গিয়েছে, তাহলে সেই পরিষেবা পাবেন। সেটা না হলে আপনি 2G বা 3G পরিষেবা পাবেন। দেখে নিন সেগুলো কী কী। 

94 টাকার প্ল্যান: এই প্ল্যানে মিলবে 30 দিনের বৈধতা সহ 200 মিনিটের ভয়েস কলিং এবং 3 GB ডেটা। 

BSNL 4G plans

97 টাকার প্ল্যান: এই প্ল্যানের বৈধতা 15 দিনের, সঙ্গে মিলবে আনলিমিটেড ভয়েস কলিং সহ রোজ 2 GB ডেটার সুবিধা। প্রতিদিনের হাইস্পিড ডেটা ফুরিয়ে গেলে স্পিড কমে 40KBPS হয়ে যাবে। 

98 টাকার প্ল্যান: এখানে 22 দিনের বৈধতা সহ রোজ 2 GB ডেটা মিলবে। তবে এখানে কোনও কলিং সুবিধা থাকবে না। দৈনিক ডেটা ফুরিয়ে গেলে স্পিড 40 KBPS এ কমে যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo