এয়ারটেল তাদের প্রিপেড গ্রাহকদের দিচ্ছে এই দারুন উপহার

এয়ারটেল তাদের প্রিপেড গ্রাহকদের দিচ্ছে এই দারুন উপহার
HIGHLIGHTS

এয়ারটেল তার প্রিপেড মোবাইল ডেটার দাম কমিয়েছে, এখন 67 শতাংশ বেশি ডেটা পাবেন।

যেমন কি গত সপ্তাহে আইডিয়া করে ছিল, এখন এয়ারটেল ও তাদের গ্রাহকদের জন্যে কম দামে 67% বেশি ডাটা দেওয়ার ঘোষণা করেছে। সেইসাথে বলে দি যে এয়ারটেল তার প্রিপেড মোবাইল ডেটার দাম ও অনেক কমিয়েছে।

এর পরে এখন আপনি বেশি ভালো অফার পেতে পারবেন। যার মধ্যে আপনি Rs. 655 এ 4G / 3G প্যাক এ 5GB ডাটা পাবেন। এখন অব্দি আপনি এই মূল্যে মাত্র 3GB ডাটা এ পেতেন। তো এর মানে হলো যে এতে আপনি 67% বেশি লাভ পাচ্ছেন।

 

এ ছাড়া যদি দ্বিতীয় প্যাক এর কথা বলি তো,  Rs.455 আপনি যেখানে 4G / 3G র মাত্র 2GB ডাটা পেতেন, এখন আপনি 3GB ডাটা পাবেন। এর মানে আপনার 54% লাভবান হতে যাচ্ছে। এছাড়া 2G / 3G / 4G ডেটাও প্রায় 48% বেশি অফার পাচ্ছেন। এছাড়া Rs.25 এ 2G প্যাক এ যেখানে আপনি মাত্র 100MB ডাটা ই পাচ্ছিলেন ওখানে এখন আপনি 145MB ডাটা পাবেন। এবং যদি আপনি একদিন এর 2G প্যাক যার দাম মাত্র Rs.5 হচ্ছে এতে আপনি 30MB ডাটা পেতেন এখন আপনি 48% আরো ডাটা পাবেন.

এখানে আপনি এই নতুন অফার সম্পর্কে জানতে পারেন:

এর আগে এয়ারটেল তার প্রিপেড গ্রাহকদের জন্য "হ্যাপি হায়ার্স" এর ঘোষণা করে ছিল. এই অফার এ এয়ারটেল এর প্রিপেড ইউজার্স 3AM থেকে 5AM এর ইন অ্যাপ্লিকেশন কন্টেন্ট ডাউনলোড করতে পারেন।সাথে আপনি 50% ডেটা প্যাক ও পাবেন.

আরও দেখুন : জোপো স্পীড 8 স্মার্টফোন 20 জুলাই ভারতে অধিকারিক রূপে লঞ্চ হবে

এয়ারটেল বলেন, ডেভেলপারগণ রা অ্যাপ কে এয়ারটেল এর "হ্যাপি হায়ার্স" এর সঙ্গে সহজ ধাপ এ ইন্টিগ্রেট করেছেন। ব্যবহারকারী এতে এক API কিট মাধ্যমে সাইনআপ করতে পারেন.

এই সেবা এয়ারটেল এর সব প্রি-পেইড গ্রাহকদের জন্য. এছাড়াও আপনি যদি এই সেবা নিতে চান তো আপনি 50% ডাটা ও পাবেন যা আপনি সকাল  6 র পরে রোজ পাবেন। এই ডাটা আপনার অ্যাকাউন্ট এ নিজে থেকে চলে আসবে। আর সাথে কোম্পানি বলেন যে এই সেবা আপনি প্রতি রেগুলার ডাটার সাথে পাবেন। এছাড়া এটা নাইট প্যাক এর সাথে আপনি পাবেন যার দ্বারা আপনার ডাটা ডবল হয়ে যাবে।

আরও দেখুন : শাওমি এই বছর একটি ব্যয়বহুল ফোন লঞ্চ করতে পারে, মূল্য হবে 600 ডলার

 

Digit NewsDesk

Digit NewsDesk

Digit News Desk writes news stories across a range of topics. Getting you news updates on the latest in the world of tech. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo