Airtel Prepaid Plan Price Hike: এয়ারটেল গ্রাহকদের ঝটকা! দুটি সস্তার প্রিপেইড প্ল্যান হল দামি, জানুন এখন কত টাকা খসবে?

Airtel Prepaid Plan Price Hike: এয়ারটেল গ্রাহকদের ঝটকা! দুটি সস্তার প্রিপেইড প্ল্যান হল দামি, জানুন এখন কত টাকা খসবে?

Airtel গ্রাহকদের জন্য বড় খবর আসছে। ভারতের দ্বিতীয় বড় টেলিকম কোম্পানি তার দুটি সস্তা প্রিপেইড রিচার্জ প্ল্যানের (Airtel Prepaid Plan Price Hike) দাম বাড়িয়ে দিয়েছে। বলা হচ্ছে, ARPU বাড়ানোর জন্য কোম্পানি এই বড় সিদ্ধান্ত নিয়েছে।

কোম্পানির এই দুটি সস্তা প্ল্যান পেতে এখন বেশি টাকা খরচ করতে হবে। পুরানো প্ল্যানগুলি এয়ারটেলের অফিসিয়াল ওয়েবসাইটে নতুন দামের সাথে লিস্ট করে দেওয়া হয়েছে। আসুন রিচার্জ প্ল্যানগুলির সম্পর্কে জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: Jio Annual Plan: 900GB থেকে বেশি ডেটা, 1 বছরের ভ্যালিডিটি সহ সবকিছু মিলবে এই সস্তা প্ল্যানে!

কোন সস্তা Airtel Prepaid Plan হল দামি

আসলে কোম্পানি তার 118 টাকার রিচার্জ প্ল্যান এবং 289 টাকার প্রিপেইড প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। দাম বাড়ানোর পরে এখন 118 টাকার প্ল্যানটি 129 টাকায় কিনতে হবে। পাশাপাশি, 289 টাকার প্ল্যানের নতুন দাম হল 329 টাকা। আসুন জেনে নেওয়া যাক এই দুটি প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাবে।

Airtel 129 Prepaid Plan

Airtel 129 Prepaid Plan
Airtel 129 Prepaid Plan

এয়ারটেল এর 129 টাকার প্ল্যানে মোট 12GB Data পাওয়া যাবে। গ্রাহকরা এই প্রিপেইড প্ল্যানটি তার এক্টিভ প্ল্যানের সাথে ব্যবহার করতে পারবেন। এই 12 জিবি ডেটার ভ্যালিডিটি, গ্রাহকদের বর্তমান প্রিপেইড প্ল্যানের মতোই হবে।

ডেটা ছাড়া গ্রাহকদের এই প্রিপেইড প্ল্যানে আরও অন্য কোন সুবিধা দেওয়া হবে না। যার মানে আপনাকে ভয়েস কলিং এবং SMS এর জন্য আরেকটি প্রিপেইড প্ল্যান রিচার্জ করাতে হবে।

Airtel 329 Prepaid Plan

Airtel Prepaid Plan 329
Airtel 329 Prepaid Plan

আগে এই রিচার্জ প্ল্যানের দাম ছিল 289 টাকা। এই প্ল্যানে গ্রাহকদের 35 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে। গ্রাহকরা এতে আনলিমিটেড ভয়েস কলিং, মোট 4GB ডেটা এবং 300 SMS সুবিধা দিচ্ছে।

গ্রাহকরা এই প্ল্যানে কোনো অতিরিক্ত টাকা খরচ না করেই Airtel Thanks সুবিধা পাবেন। এছাড়া বিনামূল্যে Apollo 24/7 Circle, Free Hellotunes এবং Wynk Music সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

আরও পড়ুন: Airtel vs Jio: 250 টাকার কমে প্রতিদিন 1.5GB ডেটা এবং পুরো মাস মন খুলে কথা!

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo