Jio Annual Plan: 900GB থেকে বেশি ডেটা, 1 বছরের ভ্যালিডিটি সহ সবকিছু মিলবে এই সস্তা প্ল্যানে!

Jio Annual Plan: 900GB থেকে বেশি ডেটা, 1 বছরের ভ্যালিডিটি সহ সবকিছু মিলবে এই সস্তা প্ল্যানে!

Reliance Jio তার গ্রাহকদের সস্তা থেকে দামি অনের রকমের রিচার্জ প্ল্যান অফার করে। এই রিচার্জ প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটি সহ এক বছরের ভ্যালিডিটিও (Jio Annual Plan) পাওয়া যায়। আপনি যদি এমন একটি Recharge Plan এর খোঁজ করছেন, যেখান বার-বার রিচার্জের ঝামেলা থাকবেন না, তবে এই খবর আপনার জন্য।

জিওর এই প্ল্যানে, আপনি আনলিমিটেড কলিং, ডেটা এবং OTT সুবিধা পাবেন। জিওর এই প্ল্যানের সবথেকে বিশেষ ব্যাপার হল যে এতে আপনি একবার রিচার্জে একবছর পর্যন্ত রিচার্জ করতে হবে না।

আরও পড়ুন: Netflix, Prime Video সহ OTT অ্যাপের সাবস্ক্রিপশন কোনও খরচ ছাড়াই! Reliance Jio-এর এই তিনটি প্ল্যানে মিলবে সবকিছু

মাসে-মাসে রিচার্জ থেকে মুক্তি

Reliance Jio Annual Plan 2999
জিওর এই প্ল্যানে, আপনি আনলিমিটেড কলিং, ডেটা এবং OTT সুবিধা পাবেন

জিওর যেই সস্তা রিচার্জ প্ল্যানের কথা আমরা বলছি, সেটি 365 দিনের ভ্যালিডিটি সহ আসে। এতে আপনি পুরো এক বছরের কোনো বাধা ছাড়া কলিং, ডেটা, ব্যবহার করতে পারবেন। আপনি পুরো বছর যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করতে পারবেন। বলে দি যে এই প্ল্যানের দাম 2,999 টাকা।

এই বার্ষিক প্ল্যানে পাওয়া ডেটার কথা বললে, এতে 365 দিনের জন্য 912.5GB ডেটা অফার করা হয়ে। প্রতিদিনের হিসেবে 2.5GB ডেটা পাওয়া যাবে। ডেটা লিমিট শেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড কমে যাবে।

Jio 2999 Plan
এই বার্ষিক প্ল্যানে পাওয়া ডেটার কথা বললে, এতে 365 দিনের জন্য 912.5GB ডেটা অফার করা হয়ে

ডেটা, কলিংয়ের পাশাপাশি এতে 100 SMS পাওয়া যাবে প্রতিদিন।

Jio প্ল্যানটি বাকি সুবিধার পাশাপাশি OTT ও অফার করে। আপনি যদি সিনেমা দেখতে পছন্দ করেন, তবে এতে আপনি বিনামূল্যে জিও সিনেমার সাবস্ক্রিপশন পাবেন। এর সাথে, আপনাকে Jio TV এবং Jio Cloud এর সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: মাত্র 75 টাকার Recharge Plan অফার করে 7.5 জিবি ডেটা, সস্তায় একগুচ্ছ সুবিধা!

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo