Netflix, Prime Video সহ OTT অ্যাপের সাবস্ক্রিপশন কোনও খরচ ছাড়াই! Reliance Jio-এর এই তিনটি প্ল্যানে মিলবে সবকিছু

Netflix, Prime Video সহ OTT অ্যাপের সাবস্ক্রিপশন কোনও খরচ ছাড়াই! Reliance Jio-এর এই তিনটি প্ল্যানে মিলবে সবকিছু
HIGHLIGHTS

এই খবরে আমরা এমন তিনটি প্ল্যান সম্পর্কে বলবো, যা Netflix, Amazon Prime Video, Disney + Hotstar অফার করে

জিওর এই রিচার্জে গ্রাহকদের 84 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে

এতে 84 দিনের জন্য Netflix সাবস্ক্রিপশন পাওয়া যাবে

Reliance Jio OTT Plan: জিও গ্রাহকদের বিভিন্ন রকমের রিচার্জ প্ল্যান অফার করে। কোম্পানি কয়েকটি রিচার্জ প্ল্যানে ডেটা সহ OTT সুবিধা দেয়। জিওর এই প্ল্যানগুলি Entertainment Plans ক্যাটাগরিতে পাওয়া যাবে। এই খবরে আমরা এমন তিনটি প্ল্যান সম্পর্কে বলবো, যা Netflix, Amazon Prime Video, Disney + Hotstar অফার করে।

Jio OTT Plan

জিওর এই রিচার্জে গ্রাহকদের 84 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে। এই প্ল্যানে OTT সুবিধার জন্য আলাদা টাকা খরচ করতে হবে না। আপনিও যদি এমন একটি প্ল্যানের খোঁজ করছেন, তবে এখানে দেখে নিন।

আরও পড়ুন: Xiaomi 14 India launch: লঞ্চের আগেই শাওমির আপকামিং ফোনের দাম এবং স্টোরেজ মডেল লিক

Jio 1099 Plan

Reliance Jio OTT Plan
Reliance Jio OTT Plan

রিলায়েন্স জিওর এই রিচার্জ প্ল্যানটি 84 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এই প্ল্যানের দাম 1099 টাকা। এতে আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হয়ে। এছাড়া প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যাবে। আপনার কাছে যদি 5G Smartphones থাকে তবে আপনি Unlimited 5G ইন্টারনেট সুবিধা পাবেন। যেমনটি আগেই জানিয়েছি যে এতে 84 দিনের জন্য Netflix সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়া থাকছে, Jio Cinema এবং Jio TV অফার।

Jio 1198 Plan

জিওর এই প্ল্যানটি 84 দিনের ভ্যালিডিটি অফার করে। এতে আনলিমিটেড ভয়েস কলিং সহ প্রতিদিন 2 জিবি ডেটা সুবিধা দেওয়া হয়ে। এই প্রিপেইড রিচার্জ প্ল্যানে Amazon Prime Video, Disney + Hotstar, Zee5, SonyLIV, Lionsgate Play সহ মোট 14টি OTT অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Jio 1499 Plan

Jio-1499-Plan
এই প্রিপেইড রিচার্জ প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ডেটা সহ মোট 252 জিবি সুবিধা পাবেন

রিলায়েন্স জিওর এই প্রিপেইড রিচার্জ প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ডেটা সহ মোট 252 জিবি সুবিধা পাবেন। এতে প্রতিদিনের হিসেবে 3 জিবি ডেটা দেওয়া হবে। এই প্ল্যানে পাওয়া যাবে 84 দিনের ভ্যালিডিটি। এতে গ্রাহকদের Netflix, Jio Cinema এবং Jio TV-এর সাবস্ক্রিপশন অফার করা হয়ে। গ্রাহকরা এতে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS -ও করতে পারবেন।

আরও পড়ুন: 4000 টাকা সস্তা হল 64MP ক্যামেরা এবং Qualcomm Snapdragon প্রসেসর সহ OnePlus Nord CE3 5G, জানুন নতুন দাম

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo