Airtel vs Jio: 250 টাকার কমে প্রতিদিন 1.5GB ডেটা এবং পুরো মাস মন খুলে কথা!

Airtel vs Jio: 250 টাকার কমে প্রতিদিন 1.5GB ডেটা এবং পুরো মাস মন খুলে কথা!
HIGHLIGHTS

জিও এবং এয়ারটেল এর 250 টাকার কম দামের প্ল্যান দিচ্ছে

গ্রাহকরা এতে প্রতিদিন 1.5 জিবি পর্যন্ত ডেটা এবং আনলিমিটেড কলিং এবং SMS সুবিধা পাবেন

এয়ারটেল এবং জিওর 239 টাকার প্ল্যানের তুলনা করলে, জিও প্ল্যানে এয়ারটেলের তুলনায় বেশি ডেটা দেওয়া হচ্ছে

আপনি যদি কম খরচে একটি ভাল রিচার্জ প্ল্যান খুঁজছেন, তবে Airtel vs Jio এর কাছে আসে সেই প্ল্যান। এই খবরে আমরা জিও এবং এয়ারটেল এর 250 টাকার কম দামের প্ল্যানের বিষয় বলবো। কোম্পানি এতে ডেটা এবং কলিং সুবিধা অফার করছে।

গ্রাহকরা এতে প্রতিদিন 1.5 জিবি পর্যন্ত ডেটা এবং আনলিমিটেড কলিং এবং SMS সুবিধা পাবেন। আসুন জিও এবং এয়ারটেল এর 250 টাকার কম দামের এই প্ল্যানগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: OPPO ধামাকা এন্ট্রি! 32MP সেলফি এবং মিডিয়াটেক প্রসেসর সহ লঞ্চ হল নতুন ফোন, জানুন দাম কত

Airtel 239 টাকার প্ল্যান

Airtel 239 Plan
গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানে Unlimite 5G ডেটাও পাবেন

এয়ারটেল এর কাছে 239 টাকার একটি প্ল্যান রয়েছে। এতে পাওয়া যাবে 24 দিনের ভ্যালিডিটি। সুবিধার কথা বললে, এতে প্রতিদিন 1 জিবি দেওয়া হয়ে। এছাড়া গ্রাহকরা আনলিমিটেড কলিং সুবিধা পাবেন। এতে লোকল, STD এবং রোমিং সুবিধা থাকবে।

গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানে Unlimite 5G ডেটাও পাবেন। তবে বলে দি যে আপনার এলাকায় 5G নেটওয়ার্ক থাকতে হবে এবং আপনার কাছে একটি 5G ফোন থাকতে হবে।

Jio 239 টাকার প্ল্যান

Airtel vs Jio 239 Plan
গ্রাহকরা আনলিমিটেড কলিং সুবিধা পাবেন

এয়ারটেল এর মতো জিওর কাছেও একই দামের রিচার্জ প্ল্যান রয়েছে। কোম্পানি এতে 1.5 জিবি ডেটা প্রতিদিন অফার করছে। 28 দিনের ভ্যালিডিটিতে গ্রাহকরা মোট 42 জিবি ডেটা পাবেন।

ডেটার পাশাপাশি, গ্রাহকরা আনলিমিটেড কলিং সুবিধা পাবেন। সাথে থাকছে প্রতিদিন 100 SMS সুবিধা। জিও গ্রাহকরাও এই রিচার্জ প্ল্যানে আনলিমিটেড 5G সুবিধা নিতে পারেন।

Airtel vs Jio Plan under Rs 250

এয়ারটেল এবং জিওর 239 টাকার প্ল্যানের তুলনা করলে, জিও প্ল্যানে এয়ারটেলের তুলনায় বেশি ডেটা দেওয়া হচ্ছে। জিওর 239 টাকার রিচার্জ প্ল্যানের সাথে এয়ারটেলের তুলনায় 18 জিবি ডেটা বেশি পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন: OMG! লঞ্চের আগেই ফাঁস হল Realme 12+ 5G -র সমস্ত ফিচার এবং দাম, ঝটপট জেনে নিন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo