Airtel আনল আনলিমিটেড 5G ডেটা অফার! কীভাবে পাবেন? দেখুন পদ্ধতি

Airtel আনল আনলিমিটেড 5G ডেটা অফার! কীভাবে পাবেন? দেখুন পদ্ধতি
HIGHLIGHTS

Airtel -এর তরফে তাদের গ্রাহকদের জন্য আনলিমিটেড 5G ডেটা অফার নিয়ে আসা হল

এই অফার প্রিপেইড, পোস্টপেইড দুই গ্রাহকরা পাবেন

270 টির বেশি শহরে এখন Airtel 5G Plus উপলব্ধ হয়ে গিয়েছে

Airtel -এর তরফে তাদের প্রিপেইড এবং পোস্টপেইড দুই গ্রাহকদের জন্য একটি নতুন আনলিমিটেড 5G ডেটা অফার আনা হল। এই কোম্পানির তরফে ঘোষণা করা হল যে এটি সমস্ত দৈনিক ডেটার যে নির্দিষ্ট সীমা আছে সেটা তুলে নিচ্ছে সব প্ল্যান থেকে। অর্থাৎ, সহজ ভাষায় বলতে গেলে 5G ডেটা ব্যবহারে এখন আর কোনও লিমিট থাকছে না। আর এই অফার প্রিপেইড, পোস্টপেইড দুই গ্রাহকদের জন্যই আনা হয়েছে। যাঁরা 239 বা তার বেশি টাকার রিচার্জ করবেন তাঁরাই এই অফারের আনন্দ নিতে পারবেন। এখন আর দৈনিক ডেটা ব্যবহারের সীমাবদ্ধতা নিয়ে ভাবতে হবে না। 

Airtel -এর তরফে বলে হয়েছে যে আনলিমিটেড 5G ডেটা অফার একটি ইন্ট্রোডাকটরি অফার হিসেবে Airtel গ্রাহকদের জন্য আনা হয়েছে যাতে তাঁরা 5G পরিষেবার অভিজ্ঞতা নিতে পারেন। যে Airtel এর গ্রাহকরা 5g এলিজিবল প্ল্যান রিচার্জ করাবেন, এবং যাঁদের কাছে 5G ফোন সহ Airtel 5G Plus নেটওয়ার্ক রয়েছে তাঁরা সকলেই এই 5G পরিষেবা পেতে পারবেন। 

বর্তমানে Airtel ভারতের 270 টি শহরে উপলব্ধ আছে। যদিও Reliance Jio- এর তুলনায় এখনও এই টেলিকম সংস্থা বেশ পিছিয়ে আছে। Jio ইতিমধ্যেই 365টি শহরে তাদের 5G পরিষেবা পৌঁছে দিয়েছে। Jio জানিয়েছে 2023 -এর মধ্যে দেশের বিভিন্ন প্রান্তে এই পরিষেবা পৌঁছে দেবে। অন্যদিকে Airtel বলেছে, 2024 সালের মার্চ মাসের মধ্যে এই পরিষেবা দেশের বিভিন্ন প্রান্তে পৌঁছে দেবে। 

Jio ইতিমধ্যেই আনলিমিটেড 5G ডেটা দিচ্ছে Jio 5G welcome অফারের পার্ট হিসেবে। এটি Jio -এর প্রিপেইড এবং পোস্টপেইড দুই ধরনের গ্রাহকদের জন্যই আনা হয়েছে। যাঁরা 239 টাকার প্ল্যান রিচার্জ করবেন তাঁরা সকলেই এটির সুবিধা পেতে পারবেন। তবে মনে রাখবেন 5G নেটওয়ার্ক উপলব্ধ আছে যে যে শহরে সেখানেই এই 5G ডেটা ব্যবহার করা যাবে। পোস্টপেইড গ্রাহকরা এটার সুবিধা তাঁদের পরবর্তী বিল জেনারেট করার আগে পর্যন্ত পাবেন। অন্যদিকে প্রিপেইড গ্রাহক প্যাকের ভ্যালিডিটি যতদিন পর্যন্ত আছে ততদিন পর্যন্ত এই সুবিধা পেয়ে যাবেন। 

Airtel Unlimited 5g offer

শাশ্বত শর্মা, Bharti Airtel -এর কনজ্যুমার বিজনেসের ডিরেক্টর এই বিষয়ে জানিয়েছেন, আমরা আমাদের গ্রাহকদের সেরা পরিষেবা দিতে চাইছি। এই অফার আমাদের তরফে দেওয়া হচ্ছে যাতে দুরন্ত গতির এই স্পিডের নেটওয়ার্কের সঙ্গে ইন্টারনেট ঘাঁটা, চ্যাট করা, ইত্যাদিতে সুবিধা দেবে। আমরা আশা করছি আমরা আমাদের গ্রাহকদের বিশ্বমানের Airtel 5G Plus -এর সুবিধা পৌঁছে দিতে পারব।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo