Xiaomi নিজেদের 8ম জন্মদিন উপলক্ষে তাদের Xiaomi MI 8 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে, এটি এই দিন আসতে পারে

Xiaomi নিজেদের 8ম জন্মদিন উপলক্ষে তাদের Xiaomi MI 8 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে, এটি এই দিন আসতে পারে
HIGHLIGHTS

Xaiomi জানিয়েছে যে কোম্পানি চিনে 2018র বার্ষিক প্রোডাক্ট লঞ্চ ইভেন্টের আয়জন করতে চলেছে

Xiaomi এটা জানিয়েছে যে কোম্পানি চিনে 2018 সালের বার্ষিক প্রোডাক্ট লঞ্চ ইভনেটের আয়োজন করে দিয়েছে। তবে কোম্পানির CEO Lei Jun জানিয়েছেন যে লঞ্চ ইভেন্টে কোম্পানি একাধিক ডিভাইস লঞ্চ করতে পারে। তবে এই ইভনেটের অফিসিউয়াল ডেটের বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। তবে গিজমোচায়নার একটি রিপোর্টকে যদি সত্যি বলে ধরা হয় তবে সেই রিপোর্ট অনুসারে এই লঞ্চ ইভেন্টটি 31মে হবে। সাওমি এই ইভেন্টের টিকিটও বিক্রি করা শুরু করেছে।

কোম্পানি তাদের এই লঞ্চ ইভেন্টে তাদের স্পেশাল এডিশান Xiaomi Mi 8 স্মার্টফোনের সঙ্গে Xiaomi Mi 7 আর Xiaomi Mi Band 3ও লঞ্চ করতে পারে। আর এই রিপোর্ট অনুসারে এও বলা হয়েছে যে সামনেই কোম্পানির 8ম জন্মদিন আসতে চলেছে আর এই সময়ে কোমানি এগুলি আনুষ্ঠানিক ভাবে নিয়ে আসবে। আর এই ডিভাইসট্রি নাম এর আগেই দেখা গেছে।

গেমিং করতে ভালবাসেন! তবে এই অসাধারন গেমিং ল্যাপটপ গুলিতে ডিস্কাউন্টও হয়ত আপনাদের জন্যই এসেছে

কিছু দিন আগেই জানা গেছিল যে Xiaomi খুব তাড়াতাড়ি তাদের Xiaomi Mi 7 স্মার্টফোন লঞ্চ করবে। আর এই ডিভাইসটি লঞ্চ করার জন্য কোম্পানি অনেক তোড়জোড় শুরু করেছে। তবে একনও এর অফিসিয়াল লঞ্চের বিষয়ে কিছু জানা যায়নি। কিন্তু এটা নিশ্চই জানা গেছে যে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি চিনে একটি ইভেন্টে লঞ্চ করা হতে পারে। আর এর মানে এই যে চিনে এই ডিভাইসটির একটি লঞ্চ ইভেন্টের অনুষ্ঠান হবে।

কিছু গুজব অনুসারে এই ডিভাইসটি 23মে লঞ্চ করা হতে পারে। তবে এখনও এই বিষয়ে কোন অফিসিয়াল খবর পাওয়া যায়নি। সাওমি গত বছর এপ্রিল মাসে Xiaomi Mi 6 ডিভাইসটি লঞ্চ করেছিল। এর থেকে আমরা এটা অনুমান করতে পারি যে এই ডিভাইসটি কোন সময়ে লঞ্চ করা হতে পারে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

শোনা গেছে যে সাওমি তাদের Xiaomi Mi 8 ডিভাইসটি লঞ্চ করতে পারে। আর কোম্পানি এই জন্মদিনের দিনে একে লঞ্চ করতে পারে। আর একটি রিপোর্টে এও বলা হয়েছে যে কোম্পানি তাদের MI 7 য়ের জায়গায় MI 8 ডিভাইসটি লঞ্চ করতে পারে।

ভায়াঃ  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo