MWC 2018, তে সাওমি Mi Mix 2s নিয়ে আসতে পারে

MWC 2018, তে সাওমি Mi Mix 2s নিয়ে আসতে পারে
HIGHLIGHTS

কোম্পানি Mi7কে এই ইভেন্টে আনবেনা কারন, স্যামসং S9 আর S9+ এর লঞ্চ ইভেন্টের সঙ্গে এটির প্রতিযোগিতা না হয়

যদি সাম্প্রতিক গুজবকে সত্যি বলে ধরা হয় তবে সাওমি MWC 2018তে বেশ কিছু গ্যাজেট লঞ্চ করার তোরজোড় করছে। তবে অ্যান্ড্রয়েড হেডলাইন্স এর একটি নতুন রিপোর্টে বলা হয়েছে যে, মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের সময় কোম্পানি Xiaomi Mi 7 আনবেনা। আর এছাড়া গিজমেচায়নার একটি রিপোর্ট অনুসারে কোম্পানি MWC 2018তে Mi Mix 2s নিয়ে আসতে পারে। এর আগে খবর পাওয়া গেছিল যে কোম্পানি MWC 2018তে Mi Mix 2s লঞ্চ করতে পারে।

এর আগের রিপোর্ট অনুসারে, কোম্পানি Mi7কে এই ইভেনেটে নিয়ে আসবে না কারন স্যামসং এর S9 আর S9+ লঞ্চ ইভেন্টে যাতে সাওমির সঙ্গে প্রতিযোগিতায় না পরে। আর এও খবর পাওয়া গেছে যে অন্যান্য কোম্পানি যেমন- LG, HTC আর হুয়াইও স্যামসং এর এই ইভেন্টের জন্য নিজেদের ফ্ল্যাগশিপ ডিভাইসের লঞ্চ ডেট চেঞ্জ করেছে। ফ্লিপকার্টের কিছু সেরা স্মার্টফোন

গিগম্যাগচায়না অনুসারে, কোম্পানি এই ইভেন্টের সময় গত বছরে লঞ্চ হওয়া ফ্ল্যাগশিপ Mi Mix 2 এর আপডেটেড ভার্শান Mi Mix 2s লঞ্চ করতে পারে। এই ডিভাইসটির রেন্ডারও লিক হয়েছে।সেই রেন্ডার অনুসারে এই নতুন ডিভাইসটিতে এবার আরও পাতলা সাইড থাকবে আর সামনের দিকে শুধু ডিসপ্লেই দেখা যাবে। ডিসপ্লের ওপরে একটি ফ্রন্ট ফেসিং ক্যামেরা অবশ্য দেখতে পাওয়া যাবে। তবে পেছন থেকে এই ফোনটিকে তার ওল্ড ভেরিয়েন্টের মতনই দেখতে হবে।

আর এছাড়া এই ইভেন্টে কোম্পানি তাদের পরবর্তী জেনারেশানের চিপসেট Surge S2ও নিয়ে আসতে পারে। এর আগের লিক অনুসারে এটি একটি মিড রেঞ্জের চিপসেট হবে যা TSMCকে 16nm প্রসেসার নির্ভরশীল হবে। এটি একটি অক্টা কোর সেটআপ হবে, যাতে 4টি হাই পারফর্মার ARM কার্টেক্স A53 কোর্সও থাকবে যার কল্ক স্পিড 1.8GHzহবে।

Digit.in
Logo
Digit.in
Logo