মাত্র 30 দিনের মধ্যে সাওমি 10 লাখ Redmi 5A স্মার্টফোন বিক্রি করেছে

মাত্র 30 দিনের মধ্যে সাওমি 10 লাখ Redmi 5A স্মার্টফোন বিক্রি করেছে
HIGHLIGHTS

Xiaomi Redmi 5A ফোনটিতে 3000mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে এটি স্ন্যাপড্র্যাগন 425 কোয়াড কোর প্রসেসার যুক্ত

সাওমির VP মনু কুমার জৈন জানিয়েছেন যে, কোম্পানি ভারতে মাত্র 30 দিনের মধ্যে  Xiaomi Redmi 5A ফোনটির 10 লাখ ইউনিটস বিক্রি করেছে। এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছে মাত্র কয়েক মাস আগে। এই ফোনটি ভারতে গত বছরের নম্ভেম্বর মাসে লঞ্চ করা হয়, আর এই ফোনটি 7 ডিসেম্বর থেকে ফ্লিপকার্টে বিক্রি হওয়া শুরু হয়।

এই ফোনটি 2GB র‍্যাম আর 3GB র‍্যাম ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। Redmi 5A’র 3 GB র‍্যাম, 32 GB স্টোরেজ ভেরিয়েন্টটির দাম 6,999 টাকা আর এই ফোনটির 2GB র‍্যাম ভেরিয়েন্টটির দাম 4,999 টাকা, আর দামে এই ফোনটি অনলাইনে কিনতে পাওয়া যাচ্ছে।

Xiaomi Redmi 5A ফোনটির স্পেসিফিকেশান কেমন তা একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 3000mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 425 কোয়াড কোর প্রসেসার দেওয়া হয়েছে। এই ফোনটিতে 5-ইঞ্চির HD ডিসপ্লে দেওয়া হয়েছে আর এতে মেটালিক ম্যাট ফিনিসিং দেওয়া হয়েছে।

Xiaomi Redmi 5A ফোনটির ক্যামেরা কেমন তা একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 13MP’র রেয়ার ক্যামেরা আছে। এই ক্যামেরাটি PDAF ফিচার যুক্ত। এই ফোনটিতে ডুয়াল সিম স্লট আছে। আর এর সঙ্গে এই ফোনে ডেটিকেটেড মাইক্রোএসডি স্লট দেওয়া হয়েছে। এই ফোনটিতে 5MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo