Redmi Note 9 ও Mi Note 10 Lite আজ হবে লঞ্চ, ফোনে এই ভাবে দেখুন লাইভ ইভেন্টে

Redmi Note 9 ও  Mi Note 10 Lite আজ হবে লঞ্চ, ফোনে এই ভাবে দেখুন লাইভ ইভেন্টে
HIGHLIGHTS

বিশ্বের অন্যান্য দেশে লঞ্চ হতে চলেছে Redmi Note 9 ও Mi Note 10 Lite

ভারতীয় সময় অনুসারে সন্ধ্যা ৫.৩০ মিনিটে বৃহস্পতিবারে এই অনুষ্ঠান শুরু হবে

জনপ্রিয় স্মাটফোন কোম্পানি শাওমি (Xiaomi) বৃহস্পতিবার এক লঞ্চ ইভেন্টে গোটা বিশ্বের সামনে একাধিক স্মার্টফোন নিয়ে আসতে পারে বলে জানা গিয়েছে। আগের মাসেই মার্চে ভারতে লঞ্চ হয়েছিল শাওমির Redmi Note 9 Pro ও Redmi Note 9 Pro Max। এবার বিশ্বের অন্যান্য দেশে লঞ্চ হতে চলেছে রেডমি নোট ৯ (Redmi Note 9) ও মী নোট ১০ লাইট (Mi Note 10 Lite)।

কী ভাবে অনলাইন সরাসরি দেখবেন Redmi Note 9 ও Mi Note 10 Lite লঞ্চ?

ভারতীয় সময় অনুসারে সন্ধ্যা ৫.৩০ মিনিটে বৃহস্পতিবারে এই অনুষ্ঠান শুরু হবে। আপনি যদি ইচ্ছুক হন তাহলে Xiaomi'র অফিশিয়াল YouTube চ্যানেল থেকে এই অনুষ্ঠান সরাসরি দেখা যাবে।

Redmi Note 9 অনুমানিত স্পেসিফিকেশন

কিছুদিন আগে রেডমি নোট ৯ এর ফিচার ফাঁস হয়েছিল। এই ফোনে থাকতে পারে 6.53 ইঞ্চি ফহড+  ডিওপ্লে। ফোনের ভিতরে থাকবে পারে MediaTek Hellio G85 চিপসেট, 6GB RAM ও 5,020 mAh ব্যাটারি। ফোনের পিছনে 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকতে পারে।

Mi Note 10 Lite অনুমানিত স্পেসিফিকেশন

সম্প্রতি এক US FCC সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে Mi Note 10 Lite-এর বিভিন্ন স্পেসিফিকেশন জানা গিয়েছিল। থাকছে Snapdragon 730G চিপসেট। তুলনামূলক বড় ব্যাটারির এই ফোনে 30W ফাস্ট চার্জিং রয়েছে। 

লাইট ভার্সানেও Mi Note 10 এর মতোই থাকছে চারটি ক্যামেরা ও ওয়াটারড্রপ নচ স্টাইল ডিসপ্লে। ফোনের পিছনে প্রাইমারি ক্যামেরার সঙ্গে রয়েছে ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা,  ডেপ্ত সেন্সর ও টেলিফটো ক্যামেরা। কালো, সাদা ও নীল রঙে এই ফোন পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo