Xiaomi Redmi Note 6 Pro ফোনটি আজকে ভারতে লঞ্চ হবে, এভাবে এর লাইভ স্ট্রিমিং দেখুন

Xiaomi Redmi Note 6 Pro ফোনটি আজকে ভারতে লঞ্চ হবে, এভাবে এর লাইভ স্ট্রিমিং দেখুন
HIGHLIGHTS

আজকে ভারতে সাওমি তাদের Xiaomi Redmi Note 5 Pro ফোনের নেক্সট জেনারেশানের ফোন Xiaomi Redmi Note 6 Pro লঞ্চ করতে চলেছে

আজ ভারতীয় সময় দুপুর 12টার সময়ে একটি লঞ্চ ইভেন্টের সময়ে সাওমি তাদের Xiaomi Redmi Note 5 Pro ফোনটির পরের জেনারেশানের মোবাইল ফোন Xiaomi Redmi Note 6 Pro লঞ্চ করতে চলেছে। আর এই ইভেন্টেটির লাইভ স্ট্রিমিং আপনারা দেখতে পারবেন। এই ডিব্বহাইসটির অন্যতম বড় ফিচার্স এই যে এটি ডুয়াল ফ্রন্ট ক্যামেরা আর 19:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে লঞ্চ করা হবে, আর এছাড়া এর পূর্বসূরির মতন রেডমি নোট 6 প্রোতে আপনারা 4,000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এছাড়া এটি P2i ওয়াটার রিপেলেন্ট ন্যানো প্রযুক্তি যুক্ত।

সাওমি রেডমি নোট 5 প্রোর নেক্সট জেনারেশানের এই ফোনটি Redmi Note 6 Pro ফোনটি 6GB র‍্যাম ছাড়া 64GB ইন্টারনাল স্টোরজে পাবেন। এই ফোনটি এখনও পর্যন্ত লঞ্চ না করা হলেও আমরা জানি যে Xiaomi Redmi Note 6 Pro ফোনটি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ হিসাবে আসবে। আর এই ফোনটি মি ডট কমের মাধ্যমেও কেনা যাবে।

কী করে Xiaomi Redmi Note 6 Pro ফোনটির লাইভ স্ট্রিমিং দেখবেন?

সাওমি তাদের Xiaomi Redmi Note 6 Pro ফোনটির লঞ্চ ইভেন্ট তাদের অফিসিয়াল ওয়েবসাইট মানে mi.com য়ের একটি ডেডিকেটেড পেজের মাধ্যমে লাইভ স্ট্রিম করতে পারবেন। আর এই ইভেন্টটি আজকে দুপুর 12 টায় শুরু হবে। আর এছাড়া এই ফোনটির বিষয়ে সব কিছু জানার জন্য আপনারা আমদের সঙ্গে থাকুন। এখান থেকে এই ফোনটির লাইভ স্ট্রিমিং দেখুন।

Xiaomi Redmi Note 6 Pro ফোনটির স্পেসিফিকেশান

Xiaomi Redmi Note 6 Pro ফোনটি একটি 6.26 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছিল আর আমাদের অনুমান যে ভারতেও এটি এই সাইজেই লঞ্চ করা হবে। আর এই ডিভাইসের স্ক্রিন টু বডি রেশিও 86%হবে। আর এই ফোনের ক্যামেরার দিকটি যদি আমরা দেখি তবে দেখা যাবে যে এটি 4টি ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর ভারতেও এই ফোনটি একই ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হবে বলে মনে হয়। এই ফোনে 20MP+2Mp র ডুয়াল ফ্রন্ট আর ব্যাকে 12MP+5MP র ক্যামেরা দেওয়া হয়েছে এই ফোনটি LED ফ্ল্যাশ আর f/1.9 অ্যাপার্চার যুক্ত।

এই ডিভাইসটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 SoC যুক্ত আর এটি অ্যান্ড্রয়েড ওরিও MIUI 9.6 যুক্ত। আর এই ফোনটি ভারতে একাধিক স্টোরেজ আর র‍্যাম ভেরিয়েন্টে লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে।

Redmi Note 5 Pro ফোনটির মতন এই স্মার্টফোনেও কোম্পানি একটি 4,000mAh য়ের ব্যাটারি দিয়েছে। আর এই ফোনটির বাকি ফিচার্স এটি অফিসিয়ালি লঞ্চ হলেই জানা যাবে। তবে এই ফোনে একটি 3.5mm য়ের হেডফোন জ্যাক দেওয়া হবে।

Xiaomi Redmi Note 6 Pro ফোনটির সম্ভাব্য দাম

আমরা সবাই জানি যে Xiaomi Redmi Note 6 Pro ফোনটির সেপটেম্বর মাসে থাইল্যান্ডে লঞ্চ করা হয়েছিল, আর তখন এই ফোনটি 4Gb র‍্যাম আর 64Gb স্টোরেজ ভেরিয়েন্টে THB 6,990 মানে প্রায় 15,300টাকায় লঞ্চ করা হয়েছিল। আর এছাড়া এই ফোনয়ি 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টে ভারতে লঞ্চ করা হতে পারে। মনে করা হচ্ছে যে ভারতে এই ফোনটি 15,000 টাকা থেকে 20,000 টাকা দামের মধ্যে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি লঞ্চের পরের দিন মানে 23 নভেম্বর দুপুর 12টায় ফ্লিপকার্টে কেনা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo