Xiaomi Redmi Note 3 স্মার্টফোনটি MIUI 9.5য়ের আপডেট পেল, এটি মার্শমেলোতে কাজ করে

Xiaomi Redmi Note 3 স্মার্টফোনটি MIUI 9.5য়ের আপডেট পেল, এটি মার্শমেলোতে কাজ করে
HIGHLIGHTS

এই নতুন আপডেটটির পরেও এই স্মার্টফোনটি এখনও অ্যান্ড্রয়েড মার্শমেলোতে কাজ করে

Xiaomi তাদের পুরনো স্মার্টফোনের জন্য আপডেট দেওয়া শুরু করার নয় বড় তোরজোড়ে আছে। দেখা যাচ্ছে যে তারা তাদের পুরনো OTAর আপডেট দিতে চায়। তবে এগুলি OSয়ের দিক দিয়ে তেমন কোন বড় আপডেট পায়নি। আপনারা নিশ্চই Xiaomi Redmi Note 3 স্মার্টফোনটির বিষয়ে জানেন, এই স্মার্টফোনটির কারনেই কোম্পানি ভারতে নিজেদের আলাদা একটি জায়গা বানাতে পেরেছিল। এই স্মার্টফোনটি লঞ্চের প্রায় দু’বছর হয়ে গেছে।

দু’বছর পরে এই স্মার্টফোনটি আন্তর্জাতিক MIUI 9.5 আপডেট দেওয়া শুরু হয়েছে। তবে এটি নতুন ফর্মওয়্যার নয়, যা আপনারা সম্প্রতি লঞ্চ হওয়া Xiaomi স্মার্টফোনে দেখতে পাবেন।

আজকে Amazon আর Flipkart স্মার্টফোন, ল্যাপটপ এয়ারকন্ডিশানের ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

এই স্মার্টফোনটি নতুন আপডেট পাচ্ছে, তবে এর OSয়ে কোন রকমের পরিবর্তন বা কোন বদল করা হয়নি, এই স্মার্টফোনটি এখনও অ্যান্ড্রয়েড মার্শমেলোতেও কাজ করে। তবে এতে বিশেষ কোন পরিবর্তন হবেনা, কারন এর MIUI আপডেটে আপনারা কিছু নতুন ফিচার্স আর পরিবর্তন দেখতে পাবেন।

তবে এই নতুন আপডেটে কোন প্রধান পরিবর্তন হয়নি। এই আপডেটের বিশয়ে বললে দেহা যাবে যে এর সাইজ 425MB, আর এর ভার্শান নম্বর 9.5.1.0.MHOMIEK।

 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন 
 

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

Xiaomi Redmi Note 3 ফোনটি 2016 সালের মে মাসে লঞ্চ করা হয়েছিল আর এতে 5.5 ইঞ্চির ডিসপ্লে আছে। এটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 650 এসওসি যুক্ত আর এতে 32GB আর 16GB’র দুটি স্টোরেজ অপশান আছে, যাতে যথাক্রমেঃ 3GB আর 2GB’র র‍্যামা ছে। এটি ডুয়াল LED ফ্ল্যাশের সঙ্গে 16MP’র রেয়ার ক্যামেরা যুক্ত। এই স্মার্টফোনের ক্যামেরা f/2.0 অ্যাপার্চারের সঙ্গে 5MP’র ফ্রন্ট ক্যামেরা ছে। এই স্মার্টফোনটির ব্যাটারি 4050mAhয়ের ব্যাটারির সঙ্গে ফাস্ট চার্জ সাপোর্ট করে।

Via

Digit.in
Logo
Digit.in
Logo