সাওমি রেডমি 4A স্মার্টফোন আজকে সেলের জন্য অ্যামাজনে পাওয়া যাবে

সাওমি রেডমি 4A স্মার্টফোন আজকে সেলের জন্য অ্যামাজনে পাওয়া যাবে
HIGHLIGHTS

আজ দুপুর ১২টা থেকে 13MPর রেয়ার ক্যামেরা যুক্ত 4GVolte স্মার্টফোনটি পাওয়া যাবে

আমরা সবাই জানি যে রিলায়েন্স জিওর ৪জি লঞ্চ হওয়া পর থেকেই বাজারে ৪জি ফোনের চাহিদা অনেক বেড়ে গেছে। যদিও বেশিরভাগ 4GVoLTE স্মার্টফোন সাধারন ইউযার্সদের বাজেটের মধ্যে আসে না। যদিও বাজারে অনেক নতুন কোম্পানি কম দামে 4GVoLTE ফোন নিয়ে আসছে। এখন পর্যন্ত সাওমি 3S(Xiaomi Redmi 3S) বাজারে সাওমির সবথেকে সস্তা 4GVoLTE স্মার্টফোন ছিল। কিছুদিন আগে সাওমি ভারতে তাদের সবথেকে সস্তা 4GVoLTE স্মার্টফোন সাওমি রেডমি 4A(Xiaomi Redmi 4A) পেশ করেছে।ভারতে এই ফোনটির দাম ৫,৯৯৯ টাকা রাখা হয়েছে। আপনাদের জানিয়ে রাখি যে আজ সাওমি রেডমি 4A প্রথমবার ভারতীয় ইউজার্সদের জন্য সেলের জন্য পাওয়া যাবে।​আমেজান থেকে 5,999 টাকায় কিনুন Redmi Redmi 4A (Gold, 16GB)

Xiaomi Redmi 4A এর সেল প্রথমবার আজ ২৩ মার্চ দুপুর ১২টায় অনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজনে করা হচ্ছে। Xiaomi Redmi 4Aর ফিচার্স গুলি একবার দেখে নেওয়া যাক।5-inchর HD    ডিসপ্লে যুক্ত। এই ফোনটিতে কোয়াড কোর স্ন্যাপড্র্যাগন 425 প্রসেসার এবং অ্যাড্রিয়ন 308 GPU আছে। এতে 2GB র্যা ম ও 16GB র স্টোরেজ আছে। এই স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের সাহায্যে 128GB পর্যন্ত বাড়ানো যায়। আমেজান থেকে 5,999 টাকায় কিনুন Redmi Redmi 4A (Grey, 16GB)

Xiaomi Redmi 4Aতে 13MPর রেয়ার ক্যামেরাতে f/2.2 অ্যাপার্চার, HDR , মোড ও রিয়াল টাইমের সঙ্গে দেওয়া হয়েছে। এতে 5MPর ফ্রন্ট ফেসিং ক্যামেরাও আছে। Xiaomi Redmi 4A  LTE সাপোর্ট যুক্ত। এটিতে অ্যান্ড্রয়েড ৬.০ মার্শমেলো অপারেটিং সিস্টেম ও MIUI 8.0 সাপোর্ট পাওয়া যায়। Xiaomi Redmi 4A তে 3120mAh ব্যাটারি দেওয়া হয়েছে। এটি ডার্কগ্রে, গোল্ড ও রোজ গোল্ড রঙে পাওয়া যাবে। এর রোজ গোল্ড ভেরিয়েন্টটি ৬ এপ্রিল পাওয়া যাবে।  

আমেজান থেকে 5,999 টাকায় কিনুন Redmi Redmi 4A (Gold, 16GB)

আমেজান থেকে 5,999 টাকায় কিনুন Redmi Redmi 4A (Grey, 16GB)

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo