MI CC9 E ফোনটি XIAOMI MI A3 নামে আসতে পারে

MI CC9 E ফোনটি XIAOMI MI A3 নামে আসতে পারে
HIGHLIGHTS

MI CC9e ফোনটি গ্লোবালি MI A3 নামে আসতে পারে

এটি একটি অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস হিসাবে আসতে পারে

সাওমির একটি স্মার্টফোন M1906F9SH মডেল নাম্বারের সঙ্গে FCC অ্যাপ্রুভালের জন্য পাঠানো হয়েছে। আর এই মডেল নম্বরের সঙ্গে গত সপ্তাহে চিনে লঞ্চ হওয়া Mi CC9e ফোনটির সঙ্গে মিল আছে। আর ইন্টারনেটের বিভিন্ন গুজব অউসারে এই ফোনটি গ্লোবালি Mi A3 নামে লঞ্চ করা হতে পারে। আমেরিকার FCC লিস্টিংয়ের ভিত্তিতে এই ফোনটি অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস হিসাবে আসবে,FCC তে এই ডিভাইসের ডিজাইনের সঙ্গে MI CC9e ফোনটির ডিজাইন মিলেছে। আর FCC তে এই ফোনটির ডায়মেনশানও Xiaomi MI cc9E র সঙ্গে মিলে যায়।

আর এছাড়া এও জানা গেছে যে এই ডিভাইসে ডুয়াল সিম সেটআপ বা সিং সিম আর একটি মাইক্রো এসডি কার্ড স্লট রথাকবে। আর এই ফোনটি সম্ভত হাইব্রিড সিম স্লটের হবে। আর FCC লিস্টিং থেকে এই ফোনটির 48MP র ক্যামেরা থকাবে বলেই মনে হচ্ছে।

 

যদি Mi CC9e ফোনটয়ির স্পেক্স দেখি তবে Mi CC9 ফোনটিতে স্যামসাংয়ের 6.39 ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি ডিউ ড্রপ নচ আছে। আর এই ফোনটির স্ক্রিন টু বডি রেশিও 91% হবে। আর এই ফোনে আপনারা ডিসপ্লে FHD+ রেজিলিউশানে পাবেন আর এই ফোনে একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710e প্রসেসার যুক্ত আর এই ফোনে আপনারা 6GB র‍্যামের সঙ্গে 64GB আর128GB স্টোরেজ পাবেন। এই ফোনে 4030mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এটি 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo