Xiaomi Mi A1 এর জন্য ওরিও বিটা আপডেটের ঘোষনা হল

Xiaomi Mi A1 এর জন্য ওরিও বিটা আপডেটের ঘোষনা হল
HIGHLIGHTS

Xiaomi Mi A1 এর ওরিও বিটা আপডেটের সাইজ 1104 MB আর এই আপডেটটির পরে ফোনের ফিঙ্গাররপিন্ট রিডার আগের থেকে বেশি তাড়াতাড়ি কাজ করবে

সাওমি আপাতত তাদের Mi A1 স্মার্টফোনটির জন্য অ্যান্ড্রয়েড ওরিওর আপগ্রেড বিটা টেস্টার্স খুঁজছিল। আর এবার এই আপডেটটি Mi A1 ইউজার্সদের জন্য পাওয়ার কথা ঘোষনা করা হয়েছে।

Xiaomi Mi A1 এর ওরিও বিটা আপডেটের সাইজ 1104 MB আর এই আপডেটটির পরে ফোনের ফিঙ্গাররপিন্ট রিডার আগের থেকে বেশি তাড়াতাড়ি কাজ করছে। তবে এই ফিচারটি ডুয়াল সিম ফিচারে সম্পূর্ণ ভাবে এফেক্টিভ নয়।
সাওমি যেমন দাবি করেছিল Mi A1 ফোনটি 2017 সালের আগে স্টেবেল আপডেট পেয়ে যাবে সেই হিসাবে এই টেস্টটি তাড়াতাড়ি সম্পূর্ণ হওয়া উচিত।

Xiaomi Mi A1 ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার দেওয়া হয়েছে। এই ফোনের র‍্যাম 4GB আর ইন্টারনাল স্টোরেজ 64GB। স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যায়।এই ফোনে 5.5-ইঞ্চির ডিসপ্লে আছে। এই ডিসপ্লে 2.5D কার্ভড গ্লাস যুক্ত। এর রেয়ারে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

Xiaomi Mi A1 ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে। দুটি ক্যামেরাই 12MP’র। একটি টেলিফটো লেন্স আর অন্যটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স যুক্ত। আর এর সঙ্গে এই ফোনে আনলিমিটেড ফটো স্টোরেজের অপশানও আছে।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo