Xiaomi Mi A1, ফোনটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর আপডেট পেল

Xiaomi Mi A1, ফোনটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর আপডেট পেল
HIGHLIGHTS

আমরা এখনও জানিনা যে এই আপডেটের ফলে ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে কিনা, তবে এর আগে বিটা বিল্ডে ফাস্ট চার্জিং সাপোর্ট ছিল

ভারতে Xiaomi Mi A1 ফোনটি অ্যান্ড্রয়েড ওরিওর আপডেট পাওয়া শুরু করে দিয়েছে।
এর আগে টুইটারের মাধ্যমে সাওমি ইন্ডিয়া জানিয়েছিল যে পেন্ডিং আপডেট দেওয়া শুরু হয়ে গেছে।
এই আপডেটটির সাইজ 1GB’র থেকে বেশি, এর মানে এটি একটি বড় ডাউনলোড। এই আপডেটটি ডিসেম্বর সিকিউরিটি আপডেটের সঙ্গে পাওয়া যাবে।
আমরা এখনও জানিনা যে এই আপডেটের ফলে ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে কিনা। তবে এর আগে বিটা বিল্ডে ফাস্ট চার্জিং সাপোর্ট ছিল।
যে সমস্ত ইউজার্সরা এই আপডেট ডাউনলোড করবেন তারা স্ট্যান্ডার্ড নিউ ওরিও ফিচার্স পাবেন বলে আসা করা যায়। জার মধ্যে UI কলার, নোটিফিকেশান ডটস, অটো ফিল ইন অ্যাপ্স, নাইট লাইট মোড, পিকচার-ইন-পিকচার মোড ও আরও অন্যান্য কিছু সুবিধা আছে।

Xiaomi Mi A1 ফোনটিতে কোয়াল্কমের স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার দেওয়া হয়েছে। এটি 4GB র‍্যাম যুক্ত আর এর ইন্টারনাল স্টোরেজ 64GB। এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যায়। এই ফোনটিতে 5.5-ইঞ্চির ডিসপ্লে আছে। এই ডিসপ্লেটি 2.5D কার্ভড গ্লাস যুক্ত। এই ফোনের রেয়ারে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

Xiaomi Mi A1 ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। দুটি ক্যামেরাই 12MP’। এর মধ্যে একটি টেলিফটো লেন্সের আর অন্যটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের।

সোর্সঃ

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo