XIAOMI তাদের REDMI NOTE 9 সিরিজের লঞ্চ ইভেন্ট ক্যান্সেল করেছে CORONAVIRUS য়ের জন্য

XIAOMI তাদের REDMI NOTE 9 সিরিজের লঞ্চ ইভেন্ট ক্যান্সেল করেছে CORONAVIRUS য়ের জন্য
HIGHLIGHTS

কোম্পনি টুইটারের মাধ্যমে জানিয়েছে

12 মার্চ Redmi Note 9 সিরিজ লঞ্চ হবে

এর মধ্যে সারা বিশ্বেই Coronavirus য়ের জন্য একাধিক টেক ইভেন্ট ক্যান্সেল হয়েছে। আর এবার Xiaomi জানিয়েছে যে তারা মার্চ মাসে তাদের অন গ্রাউন্ড লঞ্চ ইভেন্ট করছে না। কোম্পানি এই মাসে তাদের Redmi Note 9  সিরিজ লঞ্চ করবে। আর ভারতে করোনাভাইরাসের বিষয় সামনে আসার পরে এবার শাওমি তাদের ইভেন্ট ক্যান্সেল করেছে। কোম্পানি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেরল মাধ্যমে জানিয়েছে যে কোম্পানির অন গ্রাউন্ড ইভেন্ট হবে না।

শাওমি জানিয়েছে যে তারা এই অন গ্রাউন্ড লঞ্চ ইভেন্টে তাদের কর্মচারি,ফ্যান, আর মিডিয়ার ব্যাক্তিদের Coronavirus COVID-19  রিস্ক থেকে বাচানোর জন্য এই ইভেন্ট ক্যান্সেল করেছে।

প্রায় এক দিন আগে শাওমি 12 মার্চ তাদের  Redmi Note 9 আর  Redmi Note 9 প্রো ফোনের লঞ্চের বিষয়ে জানিয়েছিল আর এবার এই স্মার্টফোনটি সোশাল মিডিয়ায় প্ল্যাটফর্মে অনলাইনে লঞ্চ করা হবে।

আর এর মধ্যে শাওমির প্রতিযোগী Realme র কিছু ফোন দিল্লিতে লঞ্চ করার কথা আর এই ফোনের মধ্যে আছে Realme 6 আর Realme 6 প্রো। আর এবার কোম্পানিও তাদের অন গ্রাউন্ড ইভেন্ট ক্যান্সেল করে অনলাইন লঞ্চ ইভেন্টে হবে বলে জানিয়েছে। রিয়েলমির CEO  মাধব শেঠ এই বিষয়ে জানিয়েছেন।

আর এর আগে জানা গেছে যে Realme 6আর Realme 6 প্রো ফোন দুটির দাম 15,000 টাকার মধ্যে হবে। আর এই ফোন পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে। আর এই ডিভাইসে 64MP র ক্যামেরা পাওয়া যাবে আর সঙ্গে এই ফোনে আপনারা অনেক কম দামে পাবেন। আর এই ফোনে কোম্পানির পোর্টফোলিও বারানোর কাজে আসবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo