50MP কোয়াড ক্যামেরা সহ Vivo X70 Pro+ স্মার্টফোন হবে লঞ্চ, 9 সেপ্টেম্বর আসছে বাজারে

50MP কোয়াড ক্যামেরা সহ Vivo X70 Pro+ স্মার্টফোন হবে লঞ্চ, 9 সেপ্টেম্বর আসছে বাজারে
HIGHLIGHTS

Vivo X70 ফোনে LED ফ্ল্যাশ সহ 50 মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন

Vivo X70 Pro+ স্মার্টফোনে থাকবে 12GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ

Vivo সিরিজের আওতায় লঞ্চ হওয়া টপ-এন্ড স্মার্টফোন হল X70 Pro+

Vivo কোম্পানি 9 সেপ্টেম্বর চিনে তার নতুন স্মার্টফোন সিরিজ Vivo X70 লঞ্চ করতে চলেছে। এই সিরিজটি গত কয়েকদিন ধরে খবরে রয়েছে। এই সিরিজের আওতায় লঞ্চ হওয়া টপ-এন্ড স্মার্টফোন হল X70 Pro+। লেটেস্ট লিক অনুসারে, কোম্পানি এই ফোনের পিছনে একটি 50-মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ দিতে চলেছে। লিক রিপোর্টে আরও বলা হয়েছে যে ফোনটি লেদার ব্ল্যাক এবং গ্লাস ব্ল্যাক ভ্যারিয়্যান্ট আসবে। ভিভো এই ফোন সম্পর্কে নিশ্চিত করেছে যে এটি কোম্পানির প্রথম হ্যান্ডসেট যা ZEISS এর আসল গ্লাস লেন্সের সাথে আসবে।

120Hz ডিসপ্লে পাওয়া যাবে ফোনে

ফোনে, কোম্পানি 1080×2376 পিক্সেল রেজোলিউশনের সঙ্গে 6.78 ইঞ্চির ফুল HD+ AMOLED কার্ভড এজ ডিসপ্লে দিতে পারে। ফোনে পাতলা বেজেল নিয়ে আসবে এবং আপনি এতে পাঞ্চ-হোল ডিসপ্লে ডিজাইন দেখতে পাবেন। ডিসপ্লের বিশেষ ফিচার হল এটি HDR10+ এবং 120Hz রিফ্রেশ রেটের সাথে আসবে। কোম্পানি ফোনটি অরেঞ্জ এবং ব্লু রঙের লেদার ব্ল্যাক ভ্যারিয়্যান্ট এবং ব্ল্যাক গ্লাস ভ্যারিয়্যান্ট লঞ্চ করবে।

ফটোগ্রাফির জন্য ফোনে 50 মেগাপিক্সেলের মেইন ক্যামেরা

ফোনে LED ফ্ল্যাশ সহ 50 মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন। এতে স্যামসাং GN1 লেন্স সহ 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে 48-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্সও পাওয়া যাবে যা গিম্বাল স্টেবিলাইজেশনের সাথে আসবে। এছাড়া রিয়ার প্যানেলে 2x অপটিক্যাল জুম সহ 12-মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর এবং 8-মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফোটো লেন্স পাওয়া যাবে। ফোনে পাওয়া এই টেলিফোটো লেন্স 5x অপটিক্যাল এবং 60x ডিজিটাল জুমের সাথে আসবে। সেলফির জন্য ফোনে 32 মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

ফোনে স্ন্যাপড্রাগন 888 চিপসেট পাওয়া যাবে

Vivo X70 Pro+ স্মার্টফোনে 12GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ আসতে পারে। প্রসেসরের কথা বললে, কোম্পানি এই ফোনে অক্টা-কোর স্ন্যাপড্রাগন 888 চিপসেট দিতে পারে। OS-এর কথা বললে এই ফোনটি অ্যান্ড্রয়েড 11 এ কাজ করবে।

Digit.in
Logo
Digit.in
Logo