44MP সেলফি ক্যামেরা ও স্লিক ডিজাইনের সাথে ভারতে এল Vivo V20, জেনে নিন এই দুর্দান্ত ফোনের দাম কত

44MP সেলফি ক্যামেরা ও স্লিক ডিজাইনের সাথে ভারতে এল Vivo V20, জেনে নিন এই দুর্দান্ত ফোনের দাম কত
HIGHLIGHTS

Vivo V20 ফোনে 6.44 ইঞ্চি ফুল HD+ সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যা HDR 10 সাপোর্ট সহ আসে

Vivo V20 স্মার্টফোনে দেওয়া হয়েছে ডুয়াল ভিউ ক্যামেরা, অর্থাৎ আপনি ফ্রন্ট এবং রিয়ার ক্যামেরা একসাথে ব্য়বহার করতে পারবেন

Vivo V20 স্মার্টফোন ভারতে লঞ্চ হওয়া প্রথম একটি ফোন যা 44MP ফ্রন্ট ক্যামেরা এবং 64MP রিয়ার ক্যামেরা সহ আসে

Vivo V20 স্মার্টফোন 44MP সেলফি ক্যামেরা সহ ভারতে লঞ্চ করেছে Vivo সংস্থা। ভিভো ভি২০ ফোনটি সংস্থার V সিরিজ এর আরেকটি মডেল। Vivo V20 স্মার্টফোন ভারতে লঞ্চ হওয়া প্রথম একটি ফোন যা ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ আসে। ফোনের বিশেষ ফিচার সম্পর্কে কথা যদি বলি তবে Vivo V20 স্মার্টফোনে দেওয়া হয়েছে ডুয়াল ভিউ ক্যামেরা, অর্থাৎ আপনি ফ্রন্ট এবং রিয়ার ক্যামেরা একসাথে ব্য়বহার করতে পারবেন। তবে আসুন জেনে নেওয়া যাক ফোনের খুঁটিনাটি সবকিছু…

Vivo V20 স্পেসিফিকেশন

Vivo V20 ফোনে 6.44 ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যা এইচডিআর 10 সাপোর্ট সহ আসে। এছাড়াও ডিসপ্লেতে 2.5 ডি কার্ভড গ্লাস রয়েছে। ফোনটিতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 720G প্রসেসর রয়েছে, এটি 8 ন্যানোমিটার প্রক্রিয়াটিতে নকশা করা হয়েছে। ভিভোর এই ফোনটি 8 জিবি পর্যন্ত র‍্যাম এবং 256 জিবি পর্যন্ত স্টোরেজ পাবেন। Vivo V20 অ্যান্ড্রয়েড 11 ভিত্তিক Funtouch OS 11 এর সাথে লঞ্চ করা হয়েছে। Google Pixel এর পরে এটি প্রথম ফোন যা আউট অফ বক্স অ্যান্ড্রয়েড 11 সহ আসছে। এই ফোনটি মাত্র 7.38 মিমি পাতলা এবং ওজন 171 গ্রাম।

Vivo V20 এর ক্যামেরা

ক্যামেরার কথা বললে, Vivo V20 ফোনে একটি 64 মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। প্রধান ক্যামেরাটি 64 মেগাপিক্সেল, দ্বিতীয় লেন্সটি 8 মেগাপিক্সেল সহ সুপার ওয়াইড এঙ্গেল, বোকেহ এবং সুপার ম্যাক্রোর সপোর্ট সহ আসে, সেমন তৃতীয় লেন্সটি 2 মেগাপিক্সেলের মনো ক্যামেরা।

সেলফির জন্য আপনি 44 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। বলে দি যে Vivo V20 ভারতে লঞ্চ হওয়া প্রথম ফোন যা ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ বাজারে আনা হয়েছে। গ্রাহকরা ফ্রন্ট ও রিয়ার ক্যামেরা দুটির মাধ্য়মে 4K ভিডিও রেকর্ডিং করতে পারবেন। এছাড়া ফ্রন্ট ক্যামেরায় অটো আইফোকস এবং ডুয়াল মোডও দেওয়া হয়েছে। ডুয়াল মোডের সাহায্যে, আপনি রিয়ার এবং ফ্রন্ট ক্যামেরা থেকে একসাথে ভিডিও রেকর্ড করতে পারেন।

Vivo V20 ব্যাটারি এবং কনেক্টিভিটি

Vivo V20 ফোনে থাকছে 4000mAh ব্যাটারি যা 33W ফ্ল্যাশ চার্জিং সপোর্ট করে। এই চার্জারটির মাধ্যমে ফোনের ব্যাটারি 30 মিনিটের মধ্যে ৬৪ শতাংশ পর্যন্ত চার্জ করা যাবে। গেমিং প্রেমিদের জন্য ফোনে আল্ট্রা গেম মোডও পাওয়া যাবে। এই ফোনটি মিডনাইট জাজ, সানসেট মেলোডি এবং মুনলাইট সোনাটা কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে।

ফোনটি বডি গ্লাস দিয়ে তৈরি যাতে অ্যান্টি ফিঙ্গারপ্রিন্ট কোটিং রয়েছে অর্থাৎ ফোনটির ব্য়াক প্যানেলে আঙুলের ছাপগুলি দেখা যাবে না। ফোনে একটি ট্রিপল কার্ড স্লট রয়েছে, আপনি দুটি সিম কার্ড সহ একটি মেমরি কার্ড ব্যবহার করতে পারবেন। ফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ওয়াই-ফাই, ব্লুটুথ 5.1, জিপিএস, গ্যালেলিও, বৈদু, ন্যাভিগেটর (ভারতীয় নেভিগেশন) এবং টাইপ-সি চার্জিং পোর্ট রয়েছে।

Vivo V20 এর দাম

৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের এই ফোনের দাম ২৪,৯৯০ টাকা ৷ অন্যদিকে ৮জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের ফোনটির দাম ২৭,৯৯০ টাকা ৷

Digit.in
Logo
Digit.in
Logo