VIVO IQOO 4500mAH য়ের ব্যাটারির সঙ্গে আসবে

VIVO IQOO 4500mAH য়ের ব্যাটারির সঙ্গে আসবে
HIGHLIGHTS

এই ফোনটি 4500mAH যুক্ত

iQOO Neo একটি গেমিং ফোন

এই ফোনে 22.5W ফাস্ট চার্জিং সাপোর্ট করে

iQOO Neo 2 জুলাই আনা হবে আর এই ফোনটির বিষয়ে এখনও বেশি কিছু জানা জায়নি। তবে কোম্পানি একটি নতুন পোস্টারে ফোনটির বিষয়ে নিশ্চিত করেছে।

এই iQOO ফোনে 4500mAH য়ের ব্যাটারি দেওয়া হবে। আর এর আগের iQOO ফোনে 4000maH য়ের ব্যাটারি ছিল। আর এই ফোনটির বিষয়ে কোম্পানি এও জানিয়েছে যে এই ফোনটি 22.5W ফাস্ট চার্জিং যুক্ত হবে। iQOO গেমিং ফোনটি বেস মডেলে এই ফাস্ট চার্জিং প্রযুক্তি দেওয়া হয়েছে। আর এই ফোনে হাই এন্ড ভার্সানে 8GB র‍্যাম আর 12GB র‍্যাম থাকবে আর এই ফোনে 44W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

 

iQOO Neo ফোনে স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার, লিকুইড কুলিং, 4D গেমিং শক 2.0 আর টাচ এক্সেলেশান ফিচার থাকবে। আর এর সঙ্গে এই ফোনে AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এর টপে একটি ওয়াটার ড্রপ নচ থাকবে আর ফোনের ব্যাকে একটি ট্রিপেল রেয়ার ক্যামেরা দেওয়া হবে। আর এই ফোনে AI অ্যাসিস্টেন্সের জন্য ডেডিকেটেড বটন দেওয়া হবে।

ফোনটি এর আগেই অফিসিয়াল ওয়েবসাইটে লিস্টেড করা হয়েছে আর মজার বিষয় এই যে গ্রাহকদের জন্য রিজার্ভেশানও ওপেন হয়েছে। আর লিস্টিং থেকে জানা গেছে যে এই ডিভাইসটি পার্পাল আর ব্ল্যাক কালারে আসবে।

iQOO Neo ভিভোর নতুন গেমিং ফোনের সিরিজ। আর এর পরের iQOO একটি 5G ফোন আনবে, যা তৃতীয় কোয়াটারে আসতে পারে। আর এই সময়ে জানা জায়নি যে এই iQOOO 5G ডিভাইসের নতুন ভার্সান হবে কিনা।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo