চলতি মাসেই লঞ্চ হবে Nokia-র দুটি নতুন স্মার্টফোন, এখানে জেনে নিন সম্পূর্ন ডিটেল

চলতি মাসেই লঞ্চ হবে Nokia-র দুটি নতুন স্মার্টফোন, এখানে জেনে নিন সম্পূর্ন ডিটেল
HIGHLIGHTS

নোকিয়া ২.৪ দুটি কনফিগারেশনে লঞ্চ করা যেতে পারে

Nokia ব্র্যান্ডের লাইসেন্সধারী HMD Global এখনও পর্যন্ত Nokia 2.4 লঞ্চ নিয়ে এখনও নিশ্চিত করে নি

Nokia 2.4 2GB + 32GB স্টোরেজ এবং 3GB + 64GB স্টোরেজ কনফিগারেশনে আসবে

Nokia ফোন নির্মাতা এইচএমডি গ্লোবাল (HMD Global) আগস্ট মাসেই বাজারে আনতে চলেছে 2টি নতুন স্মার্টফোন। নতুন একটি রিপোর্টে অনুসারে, Nokia 2.4 দুটি কনফিগারেশনে লঞ্চ করা যেতে পারে, একটি ডিভাইস ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ সহ লঞ্চ করা যেতে পারে এবং অন্য ডিভাইসটি ৩ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ আসতে পারে। এই ফোনটি ২.৪ স্মার্টফোনের ২এক্স সিরিজে নোকিয়া ২.৪ বাদে ৩ জিবি র‌্যাম সহ একমাত্র দ্বিতীয় ফোন।

রিপোর্ট আরও উল্লেখ করা হয়েছে যে ফোনটি তিনটি রঙের বিকল্পে আসবে। এছাড়া, ইউএস ২.৪ এফসিসি লিস্টিংয়ে নোকিয়া ২.৪ ফোনের অনেকগুলি ভ্যারিয়েন্ট সিঙ্গেল-সিম এবং ডুয়াল-সিম মডেল দেখা যাচ্ছে। Nokia ব্র্যান্ডের লাইসেন্সধারী HMD Global এখনও পর্যন্ত Nokia 2.4 লঞ্চ নিয়ে এখনও নিশ্চিত করে নি।

NokiaPowerUser রিপোর্ট অনুসারে, Nokia 2.4 2GB + 32GB স্টোরেজ এবং 3GB + 64GB স্টোরেজ কনফিগারেশনে আসবে। রিপোর্টে আরও বলা হয়েছে যে লঞ্চের সময় নীল, গ্রে এবং বেগুনি সহ তিনটি রঙের বিকল্প থাকবে। নোকিয়া ২ এক্স সিরিজটি ব্র্যান্ডের এন্ট্রি-স্তরের স্মার্টফোন সিরিজ যা খুব বেসিক স্পেসিফিকেশন এবং বেশিরভাগ ক্ষেত্রে সর্বোচ্চ 2 জিবি র‌্যাম সহ আসে। গত বছরের জুনে লঞ্চ হওয়া নোকিয়া ২.২ ফোনে একটি 3 জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ছিল এবং এখন মনে হচ্ছে নোকিয়া ২.৪ ফোনও একই রকম।

Nokia 2.4 ফিচার্স

ফোনটিতে ৬.৫ ইঞ্চি এইচডি + ডিসপ্লে রয়েছে। নোকিয়া ২.৪ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও P22 প্রসেসর দ্বার চালিত হবে এবং অ্যান্ড্রয়েড 10 এর সাথে আসবে। এটি ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি, ৬৪ জিবি স্টোরেজের সাথে যুক্ত করা হবে। ফোনের ব্যাক প্যানেল তিনটি ক্যামেরা থাকবে, এতে ১৩ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা, ২ মেগাপিক্সেল এবং একটি ৫ মেগাপিক্সেল তৃতীয় ক্যামেরা থাকবে। ফোনের ফ্রন্টে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে, যা ওয়াটর ড্রপ নচে রাখা হবে। এছাড়া ডিভাইসে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাবেন।

HMD Global ২০২০ সালের শেষের দিকে বেশ কয়েকটি ডিভাইস লঞ্চ করতে পারে।  পূর্ববর্তী প্রতিবেদনে প্রকাশিত হয়েছিল যে ডিভাইসটি আগস্ট বা সেপ্টেম্বরে লঞ্চ করা হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo