Google Pixel 6, iPhone 13 সহ অনেক নতুন স্মার্টফোন আসছে সেপ্টেম্বরেই

Google Pixel 6, iPhone 13 সহ অনেক নতুন স্মার্টফোন আসছে সেপ্টেম্বরেই
HIGHLIGHTS

সেপ্টেম্বরে টেক মার্কেটে লঞ্চ হতে চলেছে Google pixel 6, iPhone 13, JioPhone Next

সেপ্টেম্বরে মাসেই বাজারে লঞ্চ করতে পারে নতুন গুগল পিক্সেল সিরিজ

Apple নতুন iPhone 13 মডেল লঞ্চ করতে পারে এই সেপ্টেম্বরেই

এই সেপ্টেম্বরে টেক মার্কেটে লঞ্চ হতে চলেছে একাধিক নতুন স্মার্টফোন। নতুন এইসব মডেলগুলির মধ্যে যেমন কিছু রয়েছে বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন, তেমনি কিছু রয়েছে হাই রেঞ্জ হ্যান্ডসেট। এই মাসেই বাজারে লঞ্চ করতে পারে নতুন গুগল পিক্সেল সিরিজ। এছাড়া আসতে পারে আইফোনের নতুন মডেল। আসুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক, এই সেপ্টেম্বরে কোন কোন স্মার্টফোন আসতে চলেছে-

iPhone 13

সূত্রের তরফে জানা গিয়েছে যে Apple নতুন iPhone 13 মডেল লঞ্চ করতে পারে এই সেপ্টেম্বরেই। iPhone 12 সিরিজের মতনই iPhone 13 স্মার্টফোন পাওয়া যাবে চারটি মডেলে। আসবে iPhone 13, iPhone 13 Pro, iPhone 13 Pro Max , iPhone 13 Pro mini হিসেবে। যদিও অ্যাপেলের তরফে নতুন এই স্মার্টফোন লঞ্চের ডেট কনফার্ম করা হয়নি। তবে আশা করা যায় 14 সেপ্টেম্বরের আশেপাশেই মিলবে এই মডেল।

Google Pixel 6

গুগল নতুন পিক্সেল ফ্ল্যাগশিপে আনতে চলেছে নতুন দুটি ডিভাইস। Pixel 6 ও Pixel 6 Pro স্মার্টফোন মডেল। নতুন এই দুটি স্মার্টফোন লঞ্চ হতে পারে 13 সেপ্টেম্বরের আশেপাশে। Pixel 6 ও Pixel 6 Pro মডেলে থাকবে গুগলের নিজস্ব টেনর চিপসেট। গুগলের তরফে এও জানানো হয়েছে যে iPhone মডেলগুলির মতন নতুন Pixel 6 ও Pixel 6 Pro হ্যান্ডসেটের সঙ্গে মিলবে না কোনো চারজার বক্স।

Redmi 10 Prime

নতুন Redmi 10 Prime স্মার্টফোন মডেল ভারতে লঞ্চ করছে 3 সেপ্টেম্বর। কোম্পানির তরফে কনফার্ম করা হয়েছে যে এই স্মার্টফোনে থাকবে মিডিয়াটেক হেলিও G88 প্রসেসর। মনে করা হচ্ছে যে Redmi 10 মডেলের গ্লোবাল ভার্সন হবে এই নতুন Redmi 10 Prime স্মার্টফোন। দাম পড়বে 10,000 থেকে 12,000 টাকার মধ্যেই। এই মডেলের বিশেষ ফিচারগুলি হতে পারে 6.5 ইঞ্চি ডিসপ্লে, 50MP কোয়াড ক্যামেরা সেটআপ, 5000 mAh ব্যাটারি সঙ্গে ফাস্ট চার্জের সাপোর্ট।

Jio Phone Next

Jio Phone Next স্মার্টফোন মডেল লঞ্চ করতে চলেছে 10 সেপ্টেম্বর। সূত্রের খবর অনুসারে এই স্মার্টফোনের প্রি অর্ডার শুরু হবে এই সপ্তাহ থেকেই। যদিও এই জিও ফোনের দাম কত হবে তা জানা যায়নি। তবে মনে করা হচ্ছে এই স্মার্টফোনের দাম হতে পারে 3,499 টাকার আশেপাশেই। গুগল ও জিও একসঙ্গে এই নতুন স্মার্টফোন বাজারে আনতে চলেছে।

Digit.in
Logo
Digit.in
Logo