এই দুই নোকিয়া ফোন নতুন আপডেট পেল

এই দুই নোকিয়া ফোন নতুন আপডেট পেল
HIGHLIGHTS

Nokia 6.1 আর Nokia 7 Plus দুটি ফোন আছে

2019 র জুনের অ্যান্ড্রয়েড সিকিউরিটি আপডেট পেল

এবার HMD গ্লোবাল তাদের দুটি নোকিয়া ফোনের জন্য নতুন আপডেট দিয়েছে। কোম্পানি তাদের Nokia 6.1 Plus আর Mokia 7 Plus স্মার্টফোনটির জন্য নতুন আপডেট রোলআউট করেছে।

নোকিয়া ফোনের জন্য এই আপডেট অ্যান্ড্রয়েড পাই (V3.54E) নির্ভর আর এই বিষয়ে সবার আগে Nokiamob য়ে স্পট করা হয়েছিল। Nokia 7 Plus ফোনটির জন্য এই আপডেট সাইজ 307MB করা হয়েছে আর Nokia 6.1 Plus য়ের জন্য এই আপডেট সাইজ 281MB। আর ইউজার্সরা এই ডিভাইসের জন্য OTA আপডেটের জন্য নোটিফিকেশান দিতে হবে।আর এছাড়া ইউজার্সদের সেটিংসে গিয়ে সিস্টেম আর সিস্টেম আপডেট ম্যানুয়ালি আপডেট চেক করতে হবে। আপডেট ডাউনলোড করার আগে প্রথমে স্টেবেল Wi-Fi কানেকশান আর ফোন চার্জ করে নিতে হবে।

আপডেট চেনলগে বেশ কিছু বড় আপডেট দেখা জায়নি। আপডেট জুনের 2019 য়ের অ্যান্ড্রয়েড সিকিউরিটি অ্যাচ যুক্ত আর এই আপডেট ইম্প্রুভ সিস্টেম স্টেবিলিটি আর UI এনহ্যাসমেন্ট যুক্ত।

Nokia 7 Plus ফোনটির স্পেসিফিকেশান

Nokia 7 Plus ফোনটি একটি 6ইঞ্চির 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ফোন। আর এই ফোনটি 6000 সিরিজ অ্যালুমেনিয়াম দিয়ে তৈরি। আর এই ফোনে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 পাবেন। আর এই ফোনে কার্ল জাইসের লেন্স দেওয়া হয়েছে।

Nokia 7 Plus ফোনে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন আর এই ফোনে 12MP আর একটি 13MP র ক্যামেরা আছে। আর এই ফোনে আপনারা 2X অপ্টিকাল জুম পাবেন। আর এই ফোনে একটি 3800mAh য়ের ব্যাটারি আছে।

Nokia 6.1 Plus ফোনের স্পেসিফিকেশান

Nokia 6.1 Plus ফোনটিতে একটি এজ টু এজ ডিসপ্লে আধে। আর এই ফোনে 5.8 ইঞ্চির FHD+ ডিসপ্লে আছে আর এই ফোনে 19:9 অ্যাস্পেক্ট রেশিও আছে। আর এই ফোনে আপনারা গোরিলা গ্লাস 3 পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo