Honor 8 Pro য়ের জন্য কোম্পানি নতুন আপডেট নিয়ে এল, এবার ফেস আনলক ফিচার আসবে এই ফোনটিতে

Honor 8 Pro য়ের জন্য কোম্পানি নতুন আপডেট নিয়ে এল, এবার ফেস আনলক ফিচার আসবে এই ফোনটিতে
HIGHLIGHTS

এবার ভারতে Honor 8 Pro স্মার্টফোনটির জন্য ফেস আনলক ফিচার পাওয়া যাবে, আর কোম্পানি এই আপডেট একটি OTA য়ের মাধ্যমে দেবে

এবার ভারতে Honor 8 Pro স্মার্টফোনটি ফেস আনলক ফিচার পাবে। কোম্পানি এই স্মার্টফোনে এই আপডেট একটি OTA য়ের মাধ্যমে দেবে। এই আপডেটটি ভারতের স্মার্টফোনে পাওয়া যাবে। এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড Oreo র আপডেট এর আগে পেয়েছে। আর এবারে জানা গেছে যে কোম্পানি তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের মাধ্যে এই খবরটি জানিয়েছে। কোম্পানি জানিয়েছে যে এই ডিভাইসের B320ভার্সানের মাধ্যমে এই আপডেট পাওয়া আজবে।

এই আপডেটের সাইজ 500MB। আর এই আপডেটে ফেস আনলক ফিচার ছাড়া স্মার্ট নোটিফিকেশান আছে। আর এই ডিভাইসের স্পেসিফিকেশানের বিষয়ে যদি কথা বলি তবে দেখা যাবে যে এই স্মার্টফোনটিতে মেটাল বডির ডিজাইনা আছে। আর এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপও আছে। এই দুটি ক্যামেরাই 12MP’র সেন্সার যুক্ত। আর এই ফোনের RGB ক্যাপচার করে। আর সেখানে এই ফোনে অন্য মনোক্রোম ডিটেলস ক্যাপচার করে। এই স্মার্টফোনটিতে 30ফ্রেম পার সেকেন্ড হিসাবে 4K রেকর্ডিং করা যাবে। আর এতে 8MP ‘র ফ্রন্ট ফেসিং ক্যামেরাও দেওয়া হবে।

এজেন মজার ব্যাগ, ব্যাগে পাবেন যা ইচ্ছে তাই! আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

Honor 8 Pro স্মার্টফোনটিতে একটি 5.7ইঞ্চির OHD LTPS LCD ডিসপ্লে আছে। আর এই ডিসপ্লের রেজিলিউশান 2560×1440পিক্সাল। এই ডিসপ্লের পিক্সাল ডেন্সিটি 515ppi। আর এতে কোম্পানির কিরিন 960 অক্টা-কোর প্রসেসার আছে।। আর এটি 6GB র‍্যাম আর 128GB’র ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে এক্সপেন্ড করা যায়।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 8.0 Oreo অপারেটিং সিস্টেমে কাজ করে। আর এটি অবশ্য নৈগাটে লঞ্চ করা হয়েছিল কিন্তু এটি নতুন অ্যান্ড্রয়েড আপডেটের পরে নতুন OS য়ে কাজ। এই ফোনটিতে 4000mAhয়ের ব্যাটারিও আছে। এটি 4G , ওয়াই ফাই 802.11a/b/g/ac,ব্লুটুথ 4.2 ডুয়াল সিমের মতন ফিচার্স আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo